ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীতে মেজবাহ উল করিম রিন্টু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৮-২০ ১৬:১৯:৫১

রাজবাড়ীতে মেজবাহ উল করিম রিন্টু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। 

  গতকাল ২০শে আগস্ট সকাল সাড়ে ৬টায় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্ট উদ্বোধন করেন রাজবাড়ীর পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু। 

  এ সময় পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বলেন, মাদক কে না বলি খেলাধুলাকে হা বলি এবং তিনি আরো বলেন, আমাদের মাঝে থেকে যিনি চিরতরে বিদায় নিয়ে  চলে গেছেন মেজবাহ উল করিম রিন্টু। তিনি একজন গুনী মানুষ ছিলেন। তিনি পরিবেশ বান্ধব- গাছ প্রেমী মানুষ ছিলেন। রাজবাড়ী শহরের অনেক জায়গাতেই তিনি বৃক্ষ রোপনসহ অনেক স্মৃতি রেখে গেছেন ও পাখিদের ভালো বাসতেন। সেই সাথে আজ যে মাঠে তার স্মরণে আজকের এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে সেই মাঠের পাশে তার নিজের হাতে লাগানো অনেক ফলজ ও ঔষুধি গাছ রয়েছে। আমরা সারা জীবনতাকে মনে রাখবো। আমি তার বিদেহী  আত্মার শান্তি কামনা করি, মহান আল্লাহতায়ালা তাকে জান্নাতদান করুক এই দোয়া করি। 

  পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী কোমলমতি শিশুদের উদ্দেশ্যে বলেন স্বাস্থ্য ভালো রাখতে হলে নিয়মিত খেলাধুলা করতে হবে এবং এতে করে শরীর ও মন ভালো থাকবে। 

  উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, সাবেক শিক্ষা অফিসার পরিমল চন্দ্র, সহকারী শিক্ষক প্রদ্যুৎ কুমার দাস, এডঃ মোঃ তসলিম উদ্দিন তপন, ব্যবসায়ী আলমগীর, সার্বিক পরিচালনায় মোঃ ফারুক উদ্দিন মন্ডল উপস্থিত ছিলেন।

  ফুটবল টুর্ণামেন্ট ৬টি দল অংশগ্রহণ করছে। আজ শনিবার সকাল সাড়ে ৬টায় সেমিফাইনাল এবং একইদিন বিকাল ৫টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ