ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দ মোড়-খানখানাপুর থেকে ইয়াবাহ ও গাঁজাসহ ২জন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-২৩ ১৪:১৪:২৪
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ২৩শে আগস্ট বিকালে রাজবাড়ী সদর উপজেলায় গোয়ালন্দ মোড় ও খানখানাপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবাহ ও গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ২৩শে আগস্ট বিকালে রাজবাড়ী সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবাহ-গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

  গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় ও খানখানাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

  গ্রেফতারকৃত হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার ধুঞ্চি গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে সাহাদত হোসেন ওরফে পরশ(৩৫) ও সদর উপজেলার চর খানখানাপুর গ্রামের মৃত গেদু মন্ডলের ছেলে বারেক মন্ডল(৩৮)। 

  সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮ সিপিবি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানীর অধিনায়ক মেজর মোহাম্মদ আবদুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি কতিপয় ১ব্যক্তি গোয়ালন্দ মোড় এলাকায় ইয়াবাহ নিয়ে অবস্থান করছে। তারই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে সাহাদত হোসেন ওরফে পরশকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা ৯ শত পিস ইয়াবা ট্যাবলেট, মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২টি সীমকার্ড ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। 

  অপর অভিযান সদর উপজেলার খানখানাপুর গ্রামে চালানো হয়। এ সময় সেখান থেকে গাঁজা ব্যবসায়ী বারেককে গ্রেফতার করা হয়। তার হেফাজতে থাকা ১ কেজি ৩০ গ্রাম গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি সীমকার্ড ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করা হয়েছে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ