ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ফেরী ঘাটে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ পিকআপ চালক গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২১-০৮-২৪ ১৪:২৮:২৮
দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে গতকাল মঙ্গলবার পাচারকালে ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধারসহ পিকআপ চালক কাউছার আলী কে ট্রাফিক পুলিশ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে পাচারকালে ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ট্রাফিক পুলিশ। 

   এ ঘটনায় পিকআপ চালক ফেনসিডিল পাচারকারী মোঃ কাউছার আলী (৩০)কে ট্রাফিক পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত কাউছার যশোরের বেনাপোল পোর্ট উপজেলার আমড়াখালী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

  গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে দৌলতদিয়ার ৩নং ফেরীঘাট এলাকা হতে পুলিশ ফেনসিডিলসহ পাচারকারীকে গ্রেফতার করে। বেনাপোল হতে আনা ফেনসিডিলগুলো নিয়ে পাচারকারী কাউছার আলী ঢাকায় যাচ্ছিল। কিন্তু ফেরীতে উঠার আগ মূহুর্তে পুলিশ তাকে গ্রেফতার করে।

  জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট শাহিন আলম জানান, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে তিনি দৌলতদিয়া ঘাট এলাকায় মহাসড়কে যানজট নিরসনের দায়িত্ব পালন করছিলেন। এ সময় গোপনে সংবাদ পান দৌলতদিয়ার ৩ নং ফেরী ঘাট দিয়ে ফেনসিডিল বোঝাই একটি পিকআপ নদী পার হওয়ার অপেক্ষায় রয়েছে। এ সময় তিনি দ্রুত সেখানে গিয়ে ফেরীতে ওঠার আগ মূহুর্তে নেভি-ব্লু রংয়ের ওই পিকআপটি (যশোর-ন-১১-১১৪৬) আটক করেন। এ সময় পিকআপ থেকে নেমে চালক কাউছার আলী দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করি। পরে তার দেয়া তথ্যানুযায়ী পিক-আপের পিছনের সিটে লুকিয়ে রাখা ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করি।

  আটক কাউছার পেশাদার মাদক পাচারকারী এবং এভাবে তিনি নিয়মিত ঢাকায় ফেনসিডিলের চালান পাচার করে থাকে বলে স্বীকার করে। পরে আটক ফেনসিডিলসহ তাকে গোয়ালন্দ ঘাট থানা হস্তান্তর করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৯২ হাজার টাকা।

  এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ফেনসিডিল উদ্ধারের ঘটনায় ট্রাফিক পুলিশের পক্ষ হতে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 

  এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ