ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া যৌনপল্লীতে ১ব্যক্তিকে কুপিয়ে জখম॥মামলা॥১জন গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-২৫ ১৪:৫০:০১

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে পূর্ব শত্রুতার জের ধরে দুলাল(৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
  এ ঘটনায় গতকাল বুধবার সকালে দুলালের স্ত্রী মোঃ লিজা বেগম বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামী মোঃ সুমন মিয়াকে গ্রেপ্তার করেছে। ধৃত সুমন সে উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়া এলাকার মোঃ রফিক খানের ছেলে।
  থানা পুলিশ জানায়, দুলাল ও সুমনের মধ্যে দেনা পাওনা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই পূর্ব শত্রুতার জের ধরে গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে সুমন দৌলতদিয়া পতিতালয়ে সোনিয়া সাঈদের দোকানের মধ্যে প্রবেশ করে দুলালকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে এ সময় দুলাল গালিগালাজ করতে নিষেধ করলে সুমন দোকানের মধ্যে থাকা কাচের বোতল পাকা ওয়ালের সাথে বাড়ি মেরে ভেঙ্গে বোতলের ধারালো অংশ দিয়ে দুলালকে খুন করার উদ্দেশ্যে আঘাত করলে তার কপালে, বোগলের নিচে ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত নীলা ফোলা জখম হয়। এ সময় দুলালের ডাক-চিৎকারে আসে-পাশের লোকজন এগিয়ে আসলে তাকে খুন জখমের ভয়ভীতি প্রদর্শন করে সুমন ঘটনাস্থল ত্যাগ করে। পরে তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে দুলাল সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ