ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে বিভিন্ন পুকুর-জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ উদ্বোধন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-২৬ ১৪:০৬:৫২
রাজবাড়ী সরকারী কলেজের পুকুরে গতকাল ২৬শে আগস্ট সদর উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের উদ্যোগে পোনা মাছ অবমুক্তকরণ করা হয় -মাতৃকণ্ঠ।

চলতি ২০২১-২০২২ অর্থ বছরে মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের আওতায় রাজবাড়ী সদর উপজেলার ১৯টি প্রাতিষ্ঠানিক পুকুর ও ৬টি বর্ষা প্লাবিত উন্মুক্ত জলাশয়ে ৫১৪ কেজি পোনা মাছ অবমুক্তকরণ করা হবে। 
  তারই ধারাবাহিকতায় গতকাল ২৬শে আগস্ট সকাল ১০টায় রাজবাড়ী সরকারী কলেজের পুকুরে সদর উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে ৩০ কেজি পোনা মাছ অবমুক্তকরণ উদ্বোধন করা হয়। 
  এ সময় রাজবাড়ী সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফাইমি মোঃ সায়েফ, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, রাজবাড়ী সরকারী কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক সরোয়ার  মোর্শেদ খান স্বপন, জেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শামীমা আক্তার ও সদর উপজেলা মৎস্য সম্প্রসারণ অফিসার মোস্তফা কামাল উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার ২৫টি পুকুর ও জলাশয়ের ৫১৪ কেজি পোনামাছ অবমুক্তকরণ করা হবে। রাজবাড়ী সরকারী কলেজের পুকুরে পোনামাছ অবমুক্তকরণ করে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। পর্যায়ক্রমে প্রত্যেকটি স্থানে পোনামাছ অবমুক্তকরণ করা হবে।

 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ