ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে করোনায় আক্রান্ত ১০২১১ জনের মধ্যে সুস্থ্য ৯০৭৬জন॥মৃত্যু-৮০
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-২৬ ১৪:০৭:৫০
রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল ২৬শে আগস্ট বিকালে বাল্য বিবাহ প্রতিরোধে শিশু, তরুণ ও অভিভাবকদের করুণীয় শীর্ষক সচেতনতামূলক মতবিনিময় সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্ত ১০ হাজার ২ শত ১১ জনের মধ্যে সুস্থ হয়েছে ৯ হাজার ৭৬ জন। এছাড়াও গতকাল বৃহস্পতিবার জেলায় ১দিনে নতুন করে আরো ৮জনের করোনা শনাক্ত।
  গতকাল ২৬শে আগস্ট রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৯১ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৮ জনের করোনা পজিটিভ। এরমধ্যে সদর উপজেলার ৪ জন, কালুখালীতে ২জন, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছে। 
  উল্লেখ্য, গত ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলাতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তারপর থেকে গতকাল ২৬শে আগস্ট পর্যন্ত এ জেলাতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ২ শত ১১ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ৯ হাজার ৭৬ জন। মৃত্যু হয়েছে ৮০ জনের।
  করোনা শুরু থেকে গতকাল ২৬শে আগস্ট পর্যন্ত ৩৭ হাজার ৯ শত ৪৩ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে আরটি পিসিআরে ২৬ হাজার ৩ শত ৭৫ জনের এবং র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১১ হাজার ৫ শত ৬৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১০ হাজার ২ শত ১১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়। করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ১হাজার ৪৬ জন। হাসপাতালে ভর্তি আছে ১৮ জন ।

রাজবাড়ীতে মহিলা দলের নেত্রী বিউটি  ও টুকটুকিকে বহিষ্কার করলো বিএনপি
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ