ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী টুকু মিজি’র নির্বাচনী সভা অনুষ্ঠিত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-২৭ ১৪:২১:২১
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি গতকাল ২৭শে আগস্ট বিকালে নয়নদিয়া মাদ্রাসা মাঠ নির্বাচনী আলোচনা সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

নয়নদিয়া এলাকাবাসীর আয়োজনে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজির নির্বাচনী আলোচনা সভা গতকাল ২৭শে আগস্ট বিকালে নয়নদিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।
  নয়নদিয়া গ্রামের বাসিন্দা শেখ মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে হিসেবে বক্তব্য রাখেন মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহমেদ টুকু মিজি।
  এছাড়াও রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম মন্ডল, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গোলাম মোস্তফা, জাকের পার্টির নেতা নাছির, মিজানপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিএনপির সাধারণ সম্পাদক আহমদ আলী মোল্লা, নয়নদিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজগর, মিলন শেখ, সবুজ মন্ডল, আতাউর প্রামানিক ও আবু বক্কর শেখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠু। 
  এছাড়া অনুষ্ঠানে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ সময়  উপস্থিত ছিলেন।
  চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি বলেন, ইউনিয়নের চেয়ারম্যানে নির্বাচিত হতে পারলে দল-মত নির্বিশেষে সবার জন্য কাজ করবো। যে সকল চেয়ারম্যান মিজানপুরে দায়িত্ব পালন করেছে আপনারা দেখেছেন তারা এই ইউনিয়নের জন্য যে কাজ করেছে। আপনারা আমাকে একটি বার সুযোগ দেন আমি বঞ্চিত মানুষের জন্য কাজ করবো। এই ইউনিয়নের বেহাল অবস্থা থেকে উন্নত অবস্থায় নিয়ে যাবো। 
  এছাড়াও অন্যান্য বক্তাগণ টুকু মিজিকে যোগ্য প্রার্থী হিসেবে উল্লেখ্য করে তাকে মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করার আহবান জানান। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ