ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ইবি’র ছাত্র ইউনিয়ন নেতাকে বহিষ্কারের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৮ ০১:০২:০২
ছাত্র ইউনিয়নের ইসলামী বিশ^বিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদিকুল ইসলামকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের আদেশ প্রত্যাহারের দাবীতে গতকাল ১৭ই জুন রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেন জেলা ছাত্র ইউনিয়ন -মাতৃকণ্ঠ।

কমিউনিস্ট পার্টির ছাত্র সংগঠন ছাত্র ইউনিয়নের ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) শাখার সাধারণ সম্পাদক সাদিকুল ইসলামকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের আদেশ প্রত্যাহারের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
  গতকাল ১৭ই জুন বেলা ১১টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করেন জেলা ছাত্র ইউনিয়ন। 
  মানববন্ধন চলাকালে কমিউনিস্ট পার্টির (সিপিবি) রাজবাড়ী সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ধীরেন্দ্র নাথ দাস, জেলা  ছাত্র ইউনিয়নের সভাপতি আব্দুল হালিম বাবু, সাধারণ সম্পাদক কাওসার আহম্মেদ রিপন, সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রিয়াজ ও প্রচার সম্পাদক কাওসার আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ বলেন, স্ট্যাটাস দিয়ে মত প্রকাশ করায় ছাত্র ইউনিয়নের ইবি শাখার সাধারণ সম্পাদক সাদিকুল ইসলামের যে বহিষ্কারাদেশ দেয়া হয়েছে তা অনতিবিলম্বের প্রত্যাহার করতে হবে। নইলে ছাত্র ইউনিয়ন সারা দেশের সাধারণ শিক্ষার্থীদের নিয়ে দুর্বার আন্দোলনে যাবে। 
  উল্লেখ্য, সম্প্রতি আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম মৃত্যুবরণ করার আগে ও পরে ছাত্র ইউনিয়ন নেতা সাদিকুল ইসলাম তার ফেসবুক আইডি থেকে কয়েকটি স্ট্যাটাস দেয়। এতে ক্ষুদ্ধ হয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে বহিষ্কারের দাবী জানালে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে সাময়িক বহিষ্কার করে ৭দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেয়।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ