ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদরের আলীপুর ইউনিয়নে এনজিও সাকো’র উদ্যোগে বিনামূল্যে গাভী বিতরণ
  • মাহফুজুর রহমান
  • ২০২১-০৮-২৯ ১৪:২৫:৪৭
রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নে গতকাল ২৯শে আগস্ট দুপুরে বিনামূল্যে হতদরিদ্রদের মাঝে গাভী বিতরণ করেন সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নে বিনামূল্যে হতদরিদ্রদের মাঝে অনুদান আয় বৃদ্ধি ও সহায়ক উপকরণ(গাভী) বিতরণ করা হয়েছে। 
  গতকাল ২৯শে আগস্ট দুপুরে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে রাজবাড়ীর আর্থ সামাজিক উন্নয়ন সংস্থা(সাকো) সহযোগিতায় ৬টি পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও হতদরিদ্রদের মাঝে গাভী তুলে দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। 
  সাকো’র নির্বাহী পরিচালক মোঃ সালাউদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, আলীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শওকত হাসান ও জেলা পরিসদ সদস্য মোঃ নাজমুল হাসান মিন্টু বক্তব্য রাখেন।
  এ সময় অন্যান্যদের মধ্যে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির উপ-সম্পাদক মোঃ মহসিন মৃধা, সাকো’র সহ-সভাপতি মোঃ হাসানুজ্জামান সোহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হান্নান ও হিসাব রক্ষক সুব্রত জয় উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ