ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
নতুন ৮জনসহ রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা ১৪০ জনে উন্নীত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৮ ০১:২৩:৩৪

নতুন করে আরও ৮ জনসহ রাজবাড়ী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ১৪০ জনে উন্নীত হয়েছে। 
  জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সর্বশেষ গতকাল ১৭ই জুন ৭৪জনের স্যাম্পল(নমুনা) পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। তাদের মধ্যে ৮জনের রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে রাজবাড়ী শহরের সজ্জনকান্দার ১জন, সদর উপজেলার বানীবহের ১জন, পাংশা উপজেলার কলিমহরের ১জন, মৌরাটের ১জন, বালিয়াকান্দি উপজেলার নারুয়ায় ১জন এবং গোয়ালন্দ উপজেলা ভূমি(এসিল্যান্ড) অফিসের ৩জন স্টাফ। গত ১১ই জুন এই স্যাম্পলগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। এই ৮জনসহ এ পর্যন্ত রাজবাড়ী জেলায় সর্বমোট ১৪০ জন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হলেন। আক্রান্তদের মধ্যে ৫৩জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ২জন মৃত্যুবরণ করেছেন। ৪৯ জন হোম আইসোলেশনে এবং ৩৪জন হাসপাতালে ভর্তি (সদর হাসপাতালে ১৩ জন, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ জন, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১জন রয়েছেন। 
  এছাড়া এ পর্যন্ত সর্বমোট ৩ হাজার ১৩৯ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তার মধ্যে ২ হাজার ৭৪০ জনের পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। 
  এ ব্যাপারে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম বলেন, সারা দেশের সর্বমোট আক্রান্ত ও মৃতের সংখ্যার কথা চিন্তা করলে বিষয়টা আসলেই অনেক জটিল ও ভয়াবহ। আমাদের সাবধানতার কোন বিকল্প নাই।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ