ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্ত ১০২৯১ জনের মধ্যে ৯৯১৭ সুস্থ্য
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-০১ ১৪:৪৯:৩০

রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্ত ১০ হাজার ২ শত ৯১ জনের মধ্যে সুস্থ হয়েছে ৯ হাজার ৯ শত ১৭জন। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। 

  গতকাল ১লা সেপ্টেম্বর বিকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৬৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৬ জনের করোনা পজিটিভ। এর মধ্যে সদর উপজেলার ৪ জন, পাংশায় ও গোয়ালন্দ উপজেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছে। 

  উল্লেখ্য, গত ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলাতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তারপর থেকে ১লা সেপ্টেম্বর পর্যন্ত এ জেলাতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ২ শত ৯১ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ৯ হাজার ৯ শত ১৭ জন। মৃত্যু হয়েছে ৮১ জনের।

  করোনা শুরু থেকে এ পর্যন্ত ৩৮ হাজার ৫ শত ৪১ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে আরটি পিসিআরে ২৬ হাজার ৬ শত ৬৭ জনের এবং আর র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১১ হাজার ৮ শত ৭৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে ১০ হাজার ২ শত ৯১ জন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়। করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ২শত ৯০ জন। হাসপাতালে ভর্তি আছে ১২ জন।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ