ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর কল্যাণপুর থেকে ডিবি পরিচয়ে দিবালোকে ইজিবাইক ছিনতাই
  • আশিকুর রহমান
  • ২০২০-০৬-১৯ ০৫:৫২:৫১
রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর সাধুর বটতলা এলাকা থেকে গতকাল ১৮ই জুন ডিবি পুলিশ পরিচয়ে এই ইজিবাইকটি ছিনতাই হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে গোয়েন্দা পুলিশের(ডিবি’র) পরিচয় দিয়ে আমির হোসেন গাজী নামে এক ব্যক্তির ইজিবাইক ছিনতাই করা হয়েছে।
  গতকাল ১৮ই জুন বেলা ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর সাধুর বটতলা এলাকা থেকে গাড়ীটি ছিনতাই করা হয়। ইজিবাইক (অটোরিক্সা) চালক আমির হোসেন গাজী রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের রশোড়া গ্রামের মৃত শাহাদত উল্লাহর ছেলে।
  আমির হোসেন গাজী বলেন, ‘সকাল ১০টার দিকে সদর উপজেলার কুটির হাট বাজার থেকে এক ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে কল্যাণপুর এলাকায় যাবে বলে আমার গাড়ীটি রিজার্ভ করেন। সে সময় তিনি বলেন, তিনি মূলঘরের গোপালপুর এলাকার একটি মারামারির মামলা তদন্ত করার জন্য এসেছেন। কল্যাণপুরে অন্য একটি মামলা তদন্ত করে আবার তিনি আমার গাড়ীতেই কুটির হাটে আসবেন। তার পরনে প্যান্ট ও গায়ে গেঞ্জি এবং গেঞ্জির সাথে একটি আইডি কার্ড ঝুলানো ছিল। আমি ডিবি পুলিশ ভেবে তাকে নিয়ে তার গন্তব্যস্থল কল্যাণপুর সাধুর বটতলা এলাকায় যাই। সেখানে গিয়ে তিনি এক ব্যক্তির সাথে কথা বলেন। সেই ব্যক্তির মা নাকি অসুস্থ সেই বিষয়ে তাদের মধ্যে কথা হয়। কথা শেষে তিনি আমাকে গাড়ী ঘুরিয়ে আবার কুটির হাটে আসতে বলেন। আমি তাকেসহ গাড়ী নিয়ে ১০০ গজের মতো দূরে আসার পর তার মোবাইলে একটি ফোন আসে। তখন তিনি আমাকে বলেন, এইমাত্র ফোন আসলো যে, আমি এতক্ষণ যার সাথে কথা বললাম তার মা মারা গেছে। আপনি গাড়ী দাঁড় করিয়ে চাবি নিয়ে তাকে গিয়ে সংবাদটা দিয়ে আসেন। তখন আমি গাড়ী রেখে ওই লোকের দিকে যেতে থাকলে লোকটি একটি মোটর সাইকেলে উঠতে থাকে। আমি পিছন থেকে তাকে ডাকলেও সে আমার দিকে না তাকিয়ে মোটর সাইকেলে উঠে দ্রুত চলে যায়। এরপর আমি পিছনে তাকিয়ে দেখি আমার ইজিবাইকটিও নেই। তখন আমি বুঝতে পারি আমার গাড়ীটি ছিনতাই হয়ে গেল।’
  তিনি (আমির হোসেন গাজী) আরও বলেন, ‘চলতি বছরের জানুয়ারী মাসে আমি রাজবাড়ীর নতুন বাজার এলাকার ‘রাজবাড়ী অটোবাইক’ নামক শো-রুম থেকে ১লাখ ৬৩ হাজার টাকা দিয়ে নীল রংয়ের নতুন ইজিবাইকটি কিনেছিলাম। গাড়ীটির অর্ধেক টাকা এখনো বাকী আছে। করোনার এই দুঃসময়ে গাড়ীটি ছিনতাই হয়ে যাওয়াতে আমার অনেক বড় সর্বনাশ হয়ে গেল।’ এ ব্যাপারে তিনি রাজবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 
  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ‘অপরাধী চক্র বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের পরিচয় দিয়ে এই ধরণের অপকর্ম করে থাকে। এ জন্য মানুষকে সবসময় সচেতন থাকতে হবে। অটোবাইক ছিনতাইয়ের এই বিষয়টি নিয়ে তদন্ত করে অটোবাইকটি উদ্ধারে কাজ করা হবে।’

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ