ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে নতুন করে ১৩জনসহ মোট ১৫৪জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৯ ০৫:৫৫:২১
রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে গত ১১ই জুন ভর্তি হওয়া ৪জনের করোনা পরীক্ষার ২য় বারের রিপোর্ট নেগেটিভ আসায় গতকাল ১৮ই জুন তাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দেড়শ’ পেরিয়েছে। নতুন করে আরও ১৩জনসহ সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫৩ জনে। 
  জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সর্বশেষ গতকাল ১৮ই জুন প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ১৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে ৭জন রাজবাড়ী সদর, ৪জন গোয়ালন্দ, ২জন কালুখালী ও ১জন পাংশা উপজেলার। 
  আক্রান্তরা হলেন ঃ রাজবাড়ী শহরের সজ্জনকান্দা হাসপাতালের পিছনের এলাকার সিরাজুল ইসলাম(৩৭), কৃষ্ণা(২৪), জগন্নাথ দাস(১০) ও আসাদ(২৮), কাজীকান্দা এলাকার মনিরুল ইসলাম(৩৮), বেড়াডাঙ্গা ১নং সড়কের এলাকার আক্তার শেখ(৩৫), সদর উপজেলার খানখানাপুর মিয়া পাড়ার ইনসান আলী(৩০), গোয়ালন্দ উপজেলার নবুওসিমদ্দিন পাড়ার হালিমা(৫০), হাউলী কেউটিলের শামেলা(৩০), ফেলু মোল্লার পাড়ার আলেয়া(৪৫) ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আলমাস মোল্লা(৬৫), পাংশা পৌরসভার মাগুরাডাঙ্গী এলাকার মনিরুজ্জামান খান(৪২), কালুখালী উপজেলার রাইনগরের রেজাউল(২৪) ও বোয়ালিয়ার শিপ্রা(৩০)। এদের মধ্যে গোয়ালন্দের নবুওসিমদ্দিন পাড়ার হালিমার দ্বিতীয় দফার পরীক্ষার রিপোর্টেও পজিটিভ এলো।
  এদিকে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল ১৮ই জুন করোনা আক্রান্ত আক্তার হোসেন(৩৫), সিরাজুল ইসলাম(৩৭), আসাদ(২৮) এবং শিপ্রা (৩০)কে উদ্ধার করে কোভিড-১৯ ইউনিটে ভর্তি করা হয়েছে। 
  এদিকে কোভিড-১৯ ইউনিটে গত ১১ই জুন ভর্তি হওয়া বাড়াইঝুড়ির অখিল উদ্দিন(৭৫), বানিবহের মাসুদ রানা(৪০), শহরের ডক্টরস কেয়ারের প্যাথলজি টেকনিশিয়ান মোঃ রায়হান(২৭) ও তার স্ত্রী বলাকা প্যাথলজি এন্ড এক্স-রে এর টেকনিশিয়ান মোছাঃ আফরোজা(২৫) এর করোনা ২য় বারের পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় গতকাল ১৮ই জুন তাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।   

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ