ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কসবামাজাইল ইউপিতে যে কোনো পরিস্থিতি মোকাবেলা করে নির্বাচনের মাঠে থাকবো---চেয়ারম্যান প্রার্থী রাকিব
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৯-১২ ১৪:২৪:৫২
পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে গত শনিবার অনুষ্ঠিত আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রাকিব বিশ্বাসের নির্বাচনী কর্মীসভার একাংশ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার আসন্ন কসবামাজাইল ইউপি নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রাকিবুল ইসলাম বিশ্বাসের (রাকিব বিশ্বাস) এক নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। 
  গত ১১ই সেপ্টেম্বর কসবামাজাইলে তার বাগান বাড়িতে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। বিকেল ৫টায় শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত কর্মীসভা চলে।
  জানা যায়, সামছুদ্দিন ওরফে সামছু মোল্লার সভাপতিত্বে নির্বাচনী কর্মী সভায় কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বিশ্বাস, কসবামাজাইল গ্রামের বিল্লাল হোসেন মিয়া, আরিফুল মিয়া, আইয়ুব মন্ডল ও জিন্নাহ মন্ডল, কসবামাজাইল মল্লিকপাড়ার ছাত্তার মন্ডল, কুঠি মালিয়াট গ্রামের তোফাজ্জেল মোল্লা, শরিফুল মোল্লা ও শেখ রাসেল ক্লাবের সভাপতি সুমন মোল্লা, ডেমনামারা গ্রামের ইমান আলী মন্ডল, বাবলু বিশ্বাস, সাচ্চু মন্ডল ও সুলতান মন্ডল, দিঘলহাট গ্রামের আবুল হোসেন মন্ডল ও তোফাজ্জেল মন্ডল, নটাভাঙ্গা গ্রামের শুকচাঁদ বিশ্বাস, নুরুল ইসলাম ও মেজর শেখ, পারকুল গ্রামের জিয়া ও মন্টু মোল্লা, বাংলাট গ্রামের আকমল হোসেন টিক্কা, বজলুর রহমান বিশ্বাস ও খায়রুল ইসলাম, দড়িবাংলাট গ্রামের সাবু মন্ডল, আব্দুস সাত্তার, পিলু বিশ্বাস ও আরিফুল সিকদার, গেট সলুয়া গ্রামের আইয়ুব মন্ডল ও তোফাজ্জেল হোসেন এবং বড়সলুয়া গ্রামের আজাদ মোল্লা ও দাউদ মোল্লা প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন আইয়ুব হোসেন। কসবামাজাইল ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে লোকজন মিছিলসহকারে নির্বাচনী কর্মীসভায় যোগ দেন।
  নির্বাচনী কর্মীসভায় চেয়ারম্যান প্রার্থী তরুণ সমাজসেবী রাকিবুল ইসলাম বলেন, কসবামাজাইল একটি বর্ধিষ্ণু এলাকা। অত্র এলাকায় অনেক গুণীমানুষের জন্ম হয়েছে। তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খ্যাতি অর্জন করে কসবামাজাইল ইউনিয়নকে সমৃদ্ধ করেছেন। শিক্ষা ও সামাজিক উন্নয়ন এবং জনকল্যাণমূলক কাজের অতীত ঐতিহ্য ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে আমাদের সামাজিক দায়বদ্ধতা রয়েছে। সেই দায়বদ্ধতা থেকে কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী সংগঠনে রূপদান করা এখন জরুরী হয়ে পড়েছে। বর্তমান যুবসমাজকে মাদক থেকে দূরে রেখে তাদের কর্মমুখীকরণ এবং খেলাধুলায় অনুপ্রেরণা দিয়ে সুন্দর সমাজ বিনির্মাণ করতে হবে।
  রাকিব বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে পরিচিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য প্রয়োজন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করা।   
  চেয়ারম্যান প্রার্থী রকিব বিশ্বাস আরও বলেন, কসবামাজাইল ইউনিয়নবাসীর প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। নানা বাঁধা বিপত্তি উপেক্ষা করে নির্বাচনী প্রচারনায় সম্পৃক্ত থেকে আপনারা আমাকে অনুপ্রেরণা দিচ্ছেন। নিজেদের মতামত তুলে ধরছেন। আমার পাশে এসে দাঁড়িয়েছেন। আমার প্রতি আপনাদের ভালোবাসা কখনই ভুলব না। আমি আপনাদের সুখ-দুঃখের সাথী হিসেবে সব সময়ই পাশে আছি। ভবিষ্যতের যে কোনো পরিস্থিতিতে আপনাদের পাশে থাকব ইনশাল্লাহ। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে কোনো পরিস্থিতি মোকাবেলা করে মাঠে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ