ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীতে করোনায় আরো ২২জন আক্রান্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-১৬ ১৫:৫০:৪৯

রাজবাড়ী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়াও জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ৪শত ৬৪ জন।  
  গতকাল ১৬ই সেপ্টেম্বর রাতে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গত ১৫ ও ১৬ই সেপ্টেম্বর র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৪৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। তারপর মধ্যে ৩জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
  এছাড়াও গত ১২ ও ১৩ই সেপ্টেম্বর আরটি পিসিআরের মাধ্যমে ১৮০ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকাতে পাঠানো হয়। আজকে তাদের রিপোর্ট হাতে পেয়েছি তার মধ্যে ১৯ জনের করোনা পজিটিভ। এর মধ্যে সদর উপজেলার ১৪ জন ও পাংশার ২জন ও কালুখালী উপজেলার ৩জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।
  উল্লেখ্য, গত ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলাতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তারপর থেকে ১৬ই সেপ্টেম্বর পর্যন্ত এ জেলাতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ৪ শত ৬৪ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ১০ হাজার ১ শত ৮৬ জন। মৃত্যু হয়েছে ৮১ জনের।
  করোনা শুরু থেকে এ পর্যন্ত ৩৯ হাজার ৯ শত ৭৪ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে আরটি পিসিআরের ২৭ হাজার ৬ শত ৫৪ জন এবং আর র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১২ হাজার ৩ শত ২০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে ১০ হাজার ৪ শত ৬৪ জন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়। করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে বর্তমানে চিকিৎসাধীন আছে ১ শত ৯৫ জন। হাসপাতালে ভর্তি আছে ১১ জন।

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ