ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর কালুখালীতে করোনায় আক্রান্ত ৪টি পরিবারকে এমপি পুত্র মিতুলের খাদ্য সহায়তা
  • মনির হোসেন
  • ২০২০-০৬-১৯ ২০:১৭:১২
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের পক্ষ থেকে গতকাল শুক্রবার কালুখালী উপজেলার রায়নগর গ্রামে করোনায় আক্রান্ত রাজীবুল ইসলামের পরিবারসহ পার্শ্ববর্তী লকডাউনকৃত ৪টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমের পক্ষ থেকে কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির রায়নগর গ্রামে করোনায় আক্রান্ত রাজীবুল ইসলাম(২৪) এর পরিবারসহ পার্শ্ববর্তী লকডাউনকৃত ৪টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
  গতকাল ১৯শে জুন বিকালে মিতুল হাকিমের পক্ষে কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব তাদের কাছে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেন। 
  এ সময় কালিকাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রেজোয়ান হোসেন রিফাত, দপ্তর সম্পাদক নাজমুল হুদা সাগর প্রমুখ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ২০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১লিটার তেল, লবণ, পটল, সাবান, আদা, মরিচ ইত্যাদি। এছাড়াও করোনায় আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় কিছু ওষুধ প্রদান করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ