ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর সদরের খানখানাপুরে দিবালোকে সন্ত্রাসীদের গুলিতে ইটভাটা মালিক শহীদ নিহত
  • আশিকুর রহমান
  • ২০২০-০৬-১৯ ২০:২০:৩৮
রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুর ইউপির কাজীপাড়া নামক এলাকায় গতকাল ১৯শে জুন বেলা পৌনে ১২টার দিকে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে ইটভাটা ব্যবসায়ী মোঃ শহীদ শেখ নিহত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের কাজীপাড়া নামক এলাকায় গতকাল ১৯শে জুন বেলা পৌনে ১২টার দিকে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে ইটভাটা ব্যবসায়ী মোঃ শহীদ শেখ(৫০) নিহত হয়েছে। 

  নিহত শহীদ শেখ একই উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামের মৃত ইব্রাহীম শেখের ছেলে। তিনি খানখানাপুর ইউনিয়নের সীমান্তবর্তী গোয়ালন্দের ছোট ভাকলা ইউনিয়নের ভাগলপুর এলাকার ‘সেবা ইটভাটা’র অংশীদার মালিক ছিলেন। 
  স্থানীয়রা জানায়, ‘বেলা সাড়ে ১১টার দিকে খানখানাপুর বাজার থেকে মোটর সাইকেল নিয়ে খোলাবাড়িয়া গ্রামের নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন শহীদ শেখ। পথে খানখানাপুর কাজীপাড়া এলাকার সেবা ইটভাটার কাছে গেলে দুটি মোটর সাইকেলযোগে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শহীদ শেখের মৃত্যু হয়।’
  রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ  সালাহ উদ্দিন জানান, শহীদ শেখ খানখানাপুর বাজার থেকে মোটর সাইকেলযোগে বাড়ী ফিরছিলেন। কাজীপাড়া (খানখানাপুর) নামক এলাকায় পৌঁছালে একটি মোটর সাইকেল থেকে আসা সন্ত্রাসীরা তাকে গুলি করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।
  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, নিহত ব্যবসায়ী শহীদ শেখের মরদেহ উদ্ধারের পর ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে বাদ মাগরিব খোলাবাড়ীয়া ঈদগাহ জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে দাফন করা হয়েছে। 
  স্থানীয়রা জানায়, ২০১৪ সালে শহীদ শেখের আত্মীয় সাত্তার মার্ডার হয়। ওই হত্যা মামলার আসামী গ্রেফতারে শহীদ শেখ আইন-শৃঙ্খলা বাহিনীকে সহায়তা করায় চরমপন্থী সন্ত্রাসীরা তার উপর ক্ষিপ্ত হয়। এর জের ধরেই তাকে নির্মমভাবে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।
  ইটভাটা মালিক শহীদ শেখকে হত্যার ঘটনায় তার ভাই মোঃ দেলোয়ার হোসেন ওরফে দিপু শেখ বাদী হয়ে রাতেই রাজবাড়ী থানায় এজাহার দায়ের করেছে। এদিকে ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ