ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ফিলিং স্টেশনসহ ৪টি প্রতিষ্ঠানের জরিমানা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৯-২২ ১৫:১৬:৩৭

রাজবাড়ীতে জ্বালানী তেল কম দিয়ে প্রতারণার দায়ে রাজবাড়ী ফিলিং স্টেশন ও পলাশ ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

গতকাল ২২শে সেপ্টেম্বর রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ। 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ বলেন, রাজবাড়ী শহরের শ্রীপুর ও শহরের রেলগেট এলাকায় অভিযান চালানো হয়। 

 এসময় অকটেল ও পেট্রোল তেল কম দেওয়ায় রাজবাড়ী ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা ও একই ধারায় পলাশ ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অঅনুমদিতভাবে দন্ত চিকিৎসা প্রদান করায় বিকল্প ডেন্টালের মালিক আব্দুল জলিলকে ১০ হাজার টাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করার দায়ে চপ এর মালিককে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

৪টি প্রতিষ্ঠানকে মোট ১ লক্ষ ১১ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় মোবাইল কোর্টের প্রসিকিউশন প্রদান করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম, অভিযানে সহযোগিতা করেন জেলা স্যানিটারী ইন্সেপেক্টর সূর্য কুমার প্রমানিকসহ পুলিশের একটি টিম। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।  

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ