ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় একদিনে ইউএনও-চিকিৎসক-নার্স ও সাংবাদিকসহ ৫৪জন করোনায় আক্রান্ত॥মোট আক্রান্ত ২০৬
  • সোহেল মিয়া
  • ২০২০-০৬-২০ ১৪:২২:০৭
রাজবাড়ী জেলায় গতকাল শনিবার নতুন করে আরো ৫৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে বালিয়াকান্দির ইউএনও এবং চিকিৎসকসহ বিভিন্ন পেশার মানুষ রয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২শত পেরিয়েছে। গতকাল শনিবার প্রাপ্ত ২দফা রিপোর্টে(শুক্রবার ও শনিবারের রিপোর্টে) জেলায় নতুন করে আরো ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে, যা গত ৩মাসের মধ্যে সর্বোচ্চ। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা ২০৬ জনে উন্নীত হলো। 
  জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সর্বশেষ গতকাল ২০শে জুন দুই দফায় প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ৫৪জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে ১৭ জন রাজবাড়ী সদর, ১৮ জন বালিয়াকান্দি, ১৫ জন কালুখালী, ৩জন গোয়ালন্দ ও ২জন পাংশা উপজেলার। 
  আক্রান্তরা হলেন ঃ রাজবাড়ী সদর হাসপাতালের অপারেশন থিয়েটারের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স অর্চনা সাহা(৪২), কোভিড-১৯ ইউনিটের সিনিয়র স্টাফ নার্স তানজিরা খাতুন(৪০), রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা গ্রামের নূরুল হক(৮০), শিল্পী(৩৫), টিটু(৩৫), লক্ষ্মীকোল গ্রামের শাজাহান আলী(৫৪), বিনোদপুর গ্রামের সুমন(৩২), ধুঞ্চি গ্রামের মরিয়ম(৪০), বেড়াডাঙ্গা গ্রামের শওকত আলী(৫১), সিআইডিতে কর্মরত ইউসুফ হোসেন(৩৮), সদর উপজেলার বড়লক্ষ্মীপুর গ্রামের বিভা(২০), চন্দনী ইউনিয়নের বাড়াইজুড়ী গ্রামের জীবন হোসেন(১৮), খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী গ্রামের আক্তার হোসেন(২৮), মর্জিনা খাতুন(২৭), পাঁচুরিয়া ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের রাকিব (৪০), মতিয়াগাছী গ্রামের জোবায়ের রহমান(২৮) ও শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের মহিউদ্দিন(৫৫), কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের নিলুফা(২৬) ও শেখ আক্তারুজ্জামান(৩২), রতনদিয়া গ্রামের সুশীল কুমার রানা(৫৭), মৃগী ইউনিয়নের খড়খড়িয়া গ্রামের আওলাদ হোসেন(৪২), বোয়ালিয়া ইউনিয়নের সিদ্দিক কাজী পাড়ার ফাতেমা(৩২), বোয়ালিয়া গ্রামের মোনা(১৮), পশ্চিম বোয়ালিয়া গ্রামের জালাল শেখ(৩৮), মাঝবাড়ী ইউনিয়নের রাইপুর গ্রামের রোজিনা খাতুন(২৫), কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ খোন্দকার মোহাম্মদ আবু জালাল(৪৪), স্বাস্থ্য কমপ্লেক্সের সেলিম ফকির (৩৫), হাসানুজ্জামান(৩৭), শামসুন্নাহার(৩৭), এইচ.এম জাকারিয়া সাবেরীন(৩১), আবু রাফি(১৮), চম্পা(৩০) ও বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম(৪৫), ইউএফপিও অলোকা দাস(৩৫), উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার(৫২), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আব্দুল্লাহ আল মামুন(৩০), এইএফপি অফিসের ডাঃ মোঃ জাহিদুজ্জামান(৫৮), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাসির(৩৬) ও  শান্তনা কুন্ডু(৪০), পূর্ব মৌকুড়ী গ্রামের সুমি বেগম(২৮), নবাবপুর ইউনিয়নের পদমদী গ্রামের সোহেল রানা(৩০), এনজিও জাগরণী চক্র ফাউন্ডেশনের বালিয়াকান্দি কার্যালয়ের সুশান্ত কুমার(২৯), বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের আবু নাসিম(৩০), মোঃ আজান (৫.৫), রুমানা খাতুন(২৩), বারাদী গ্রামের নওয়াব আলী(৪২), পাইককান্দি গ্রামের তাজরিন(৪), ইলিশকোল গ্রামের ফরিদা(৫৫), সাইমুল(৩০) ও জামালপুর ইউনিয়নের ভাটিখালকুলা গ্রামের মহিউদ্দিন(৩৩), গোয়ালন্দ উপজেলার শামীমা ফারহানা(৩৬), শামীম শেখ(৪১) ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রত্না(৫৫) এবং পাংশা উপজেলার সমশপুর গ্রামের শামীম হোসেন(৩৫) ও বাহাদুরপুর গ্রামের আল মামুন (২৬)।              
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মোট ৬৯ জন সুস্থ হয়েছেন এবং ২জন মারা গেছেন। অন্যরা বিভিন্ন হাসপাতালে ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। 
  এদিকে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল ২০শে জুন সদর উপজেলার বাড়াইঝুড়ি থেকে করোনা আক্রান্ত জীবন হোসেন (১৮)কে উদ্ধার করে কোভিড-১৯ ইউনিটে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, বর্তমানে হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ১৩জন এবং ৬জন আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।  
  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ