ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে জাতীয় পার্টির স্মরণ সভা-দোয়া মাহফিল
  • হেলাল মাহমুদ
  • ২০২১-১০-০৪ ১৪:৩৭:২৯
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আয়োজনে গতকাল ৪ঠা অক্টোবর বিকালে দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির মহাসচিব, ডাকসুর সাবেক জিএস ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু’র মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকন্ঠ।

জাতীয় পার্টির মহাসচিব, ডাকসুর সাবেক জিএস ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু’র মৃত্যুতে রাজবাড়ীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

   রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আয়োজনে গতকাল ৪ঠা অক্টোবর বিকালে দলীয় কার্যালয়ে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান  খান মমিনের  সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার গোলাম কবীর, সহ-সভাপতি আসাদুজ্জামান চাঁদ, আশরাফ হোসেন, হামিদুল হক বাবলু, যুগ্ম-সম্পাদক সার্জেন্ট (অবঃ) আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তাগণ গভীর শ্রদ্ধার সাথে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু’কে স্মরণপূর্বক তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের উপর আলোকপাত করেন। আলোচনা পর্বের পর জেলা জাতীয় পার্টির ধর্মীয় সম্পাদক মাওলানা মোঃ লুৎফর রহমানের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু’র পাশাপাশি সম্প্রতি প্রয়াত জাতীয় পার্টির নেতা জালাল উদ্দিন, ইমান আলী ও গফুর কাজীর স্মরণে আলোচনা ও তাদের জন্যও দোয়া করা হয়। জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ