ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
দৌলতদিয়ায় সাড়ে ৫ শতাধিক যৌনকর্মীর মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ‘জেসিআই’
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১০-০৮ ১৪:০৮:৪৯

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর সাড়ে ৫ শতাধিক যৌনকর্মীর মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ‘জেসিআই ঢাকা ইয়াং’ নামের একটি স্বেচ্ছাসেবী যুব সংগঠন। 

   গতকাল ৮ই অক্টোবর দুপুরে সংগঠনের ‘মানুষ মানুষের জন্য-২’ প্রকল্পের আওতায় পতিতাপল্লীর যৌনকর্মীদের নেত্রী ঝুমুর বেগমের বাড়ীর খোলা আঙিনায় স্বাস্থ্য বিধি মেনে এই খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার। অন্যান্যের মধ্যে জেসিআই ঢাকা ইয়াং এর লোকাল প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ, তরুণ সংগঠক সৈয়দ মাহমুদ তাশকিন সালেহীন পাপুন, যৌনকর্মীদের সংগঠন ‘অসহায় নারী ঐক্য’র সভানেত্রী ঝুমুর বেগমসহ সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন। 

   জেসিআই ঢাকা ইয়াং এর লোকাল ইভিপি সানজিদা শারমিন বলেন, যৌনকর্মীরা সমাজের সবচেয়ে অবহেলিত, অসহায় এবং সুবিধাবঞ্চিত জনগোষ্ঠী। তাই তাদের সাহায্যার্থে দুই বছর ধরে আমরা ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছি। আগামীতেও আমরা তাদের পাশে থাকতে চাই। 

   উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। বর্তমানে জেসিআই’র ১৮টি লোকাল চ্যাপ্টারে সহস্রাধিক সদস্য রয়েছে। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ