ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী পূজা উদযাপন পরিষদ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নির্মাণ কাজ উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১০-০৯ ১৫:৫১:৫৬
রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে গতকাল ৯ই অক্টোবর বেলা ১১টায় ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী -মাতৃকন্ঠ।

রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
   গতকাল ৯ই অক্টোবর বেলা ১১টায় রাজবাড়ী পৌর নিউ মার্কেটের তৃতীয় তলায় কার্যালয়ের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী এবং নির্মাণ কাজ উদ্বোধন করেন রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক তন্ময় দাস, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার সরকার, সাধারণ সম্পাদক ডাঃ সমীর কুমার দাস, পৌরসভার প্যানেল মেয়র ও ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর সম্রাটসহ পূজা উদযাপন পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  
   অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, নিজস্ব কার্যালয় থাকলে সংগঠন বা প্রতিষ্ঠান শক্তিশালী হয়। রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু জেলা পূজা উদযাপন পরিষদের কার্যালয়ের জন্য পৌরসভার পক্ষ থেকে বড় স্পেস দেয়ায় তাকে ধন্যবাদ জানাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টানসহ সব ধর্মের মানুষ মিলে এই দেশ স্বাধীন করেছিল। আজ ধর্মনিরেপেক্ষ দেশ হিসেবে বাংলাদেশ স্বীকৃত। 
   পৌর মেয়র আলমগীর শেখ তিতু বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশে আমরা হিন্দু মুসলিমসহ বিভিন্ন ধর্মের মানুষ একসাথে বসবাস করে আসছি। জেলা পূজা উদযাপন পরিষদের কার্যালয় করার জন্য আমার কাছে জায়গা চাওয়া হলে পৌর নিউ মার্কেটে জায়গাটি দিয়েছি। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ