ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর পদ্মা নদী থেকে অবৈধ বালু উত্তোলন করায় আওয়ামী লীগ নেতার ৩ লক্ষ টাকা জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১০-১০ ১৫:১৯:৫৬
রাজবাড়ী সদর উপজেলার জৌকুড়া এলাকায় পদ্মা নদী থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন পাটোয়ারীকে ৩লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার জৌকুড়া এলাকায় পদ্মা নদী থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে আওয়ামী লীগ নেতা মোঃ ফারুক হোসেনকে ৩লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

  গতকাল ১০ই অক্টোবর বিকালে রাজবাড়ী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহর নেতৃত্বে পদ্মা নদীতে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর সংশ্লিষ্ট ধারায় আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন পাটোয়ারীকে এই জরিমানা করা হয়। এছাড়াও তার ড্রেজার মেশিন অকেজো করে অবৈধ বালু উত্তোলন বন্ধ করে দেয়া হয়। ভ্রাম্যমান আদালতের অভিযানে এস আই রাশেদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।

  অবৈধ বালু উত্তোলনকারী মোঃ ফারুক হোসেন রাজবাড়ী পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক। তিনি রাজবাড়ী শহরের ধুঞ্চি এলাকার মৃত আবুল হোসেন পাটোয়ারীর ছোট ছেলে। ফারুক হোসেন গত ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।       

  উল্লেখ্য, এরআগে গত ৯ই অক্টোবর দুপুর ২টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত সহকারী কমিশনার(ভূমি) ও  বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আকাশ কুন্ডু, ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ’র নেতৃত্বে অবৈধ বালু উত্তোলন বন্ধে গোদার বাজার হতে ধাওয়াপাড়া ঘাট পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। তবে এদিন অবৈধভাবে বালু উত্তোলন করা অবস্থায় কাউকে পাওয়া যায়নি।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ