ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের বিভিন্ন সামগ্রী পৌঁছে দিলেন এমপি পুত্র মিতুল
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-০৬-২২ ১৫:৫৬:১৭
কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য বিভিন্ন সামগ্রী গতকাল ২২শে জুন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের পক্ষে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবন্দ পৌছে দেয় -মাতৃক

কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য বিভিন্ন সামগ্রী (ফলমূল, ওষুধ, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি) পৌঁছে দিয়েছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিম। 
  গতকাল ২২শে জুন দুপুরে মিতুল হাকিমের পক্ষে কালুখালী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, রাকিবুল ইসলাম লাবু, মাহমুদ হাসান সুমন, শেখ মোঃ ফারুক, জামির হোসেন জয়, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিপন মাহমুদ, বোয়ালীয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম সোহাগ প্রমুখ এ সকল উপহার সামগ্রী স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন। 
  উল্লেখ্য, কালুখালী থানার ওসি কামরুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোন্দকার আবু জালাল, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ জাকারিয়া, স্যানিটারী ইন্সপেক্টর শামসুর নাহার, স্বাস্থ্য পরিদর্শক সুশীল কুমার রাহা ও পরিসংখ্যান কর্মকর্তা হাসানুজ্জামানসহ এ পর্যন্ত উপজেলার মোট ২৮জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ১৪জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। ৫জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন এবং বাকীরা হোম আইসোলেশনে চিৎিসাধীন রয়েছেন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ