ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে বন্যা কবলিত অসহায় ১শত পরিবারের মাঝে এমপি রুমার চাল বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১০-১৯ ১৪:২৪:০৬
জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন-৩৩৪ এর সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ১৯শে অক্টোবর বিকালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে থেকে সদর উপজেলার বন্যা কবলিত দুস্থ ও অসহায় ১০০টি পরিবারের মাঝে সরকারী সহায়তার চাল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বন্যা কবলিত দুস্থ ও অসহায় ১০০টি পরিবারের মাঝে সরকারী সহায়তার ২০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। 

  সদর উপজেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে গতকাল ১৯শে অক্টোবর বিকালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই চাল বিতরণ করা হয়। 

  প্রধান অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসন-৩৩৪ এর সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা উক্ত চাল বিতরণ করেন। এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ-সহকারী প্রকৌশলী বিজয় প্রামানিকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

  চাল বিতরণের পূর্বে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের বন্ধু। তিনি মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থাকেন। তিনি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়ে দুস্থ-অসহায় মানুষের পাশে ছিলেন, সুখে-দুঃখ খবর নিয়েছেন। গরীব মানুষ যাতে না খেয়ে থাকেন সে জন্য বিভিন্ন ত্রাণের ব্যবস্থা করেছেন। ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন। সব মানুষ যেন পেট ভরে খেতে পারেন, সুচিকিৎসা পান, ছেলে-মেয়েরা যেন পড়াশোনা করতে পারে-তিনি সেই প্রচেষ্টাই চালিয়ে যাচ্ছেন। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ