ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
শান্তি ও সম্প্রীতির জন্য রাজবাড়ীতে পদযাত্রা
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-২৩ ১৪:৪০:১৬
নির্যাতন ও নিপীড়ন বিরোধী আন্দোলনের ব্যানারে গতকাল ২৩শে অক্টোবর সকালে শান্তি ও সম্প্রীতির জন্য রাজবাড়ীতে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

‘সাম্প্রদায়িক হামলা ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ান’-শ্লোগানকে সামনে রেখে শান্তি ও সম্প্রীতির জন্য রাজবাড়ীতে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
  নির্যাতন ও নিপীড়ন বিরোধী আন্দোলনের ব্যানারে গতকাল ২৩শে অক্টোবর সকাল ১০টায় রাজবাড়ী শহরের লক্ষ্মীকোল হরিসভা মন্দির হতে পদযাত্রাটি বের হয়ে প্রধান সড়ক দিয়ে সজ্জনকান্দা টিএন্ডটি পাড়া কালী মন্দিরে গিয়ে শেষ হয়। 
  সেখানে সংক্ষিপ্ত সমাবেশে নির্যাতন ও নিপীড়ন বিরোধী আন্দোলনের আহ্বায়ক বাবলা চৌধুরী, জেলা সিপিবির সাধারণ সম্পাদক এডঃ বাবন চক্রবর্তী, জেলা জাসদের(ইনু) সভাপতি মুনিরুল হক মুনির, সাবেক জেলা শিক্ষা অফিসার আজিজা খানম, সাংবাদিক লিটন চক্রবর্তী ও আহনাব হাসান রবিন প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, যে চেতনা নিয়ে মানুষ মুক্তিযুদ্ধ করেছিল সেই চেতনা বর্তমানে আর নেই। এই দেশের স্বাধীনতার জন্য হিন্দু-মুসলমান কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে যুদ্ধ করেছিল। কিন্তু বর্তমানে ঠুনকো অভিযোগ তুলে সংখ্যালঘুদের উপর হামলা করা হচ্ছে। হামলার কোন বিচার হচ্ছে না। যার কারণে দেখা যাচ্ছে বার বার হামলার শিকার হচ্ছেন তারা। তাই এই সকল হামলার সাথে যারা জড়িত তাদের সকলকে দ্রুত আইনের আওতায় নিয়ে এসে কঠোর শাস্তি দিতে হবে। যাতে দুষ্কৃতিকারীরা হিন্দু-মুসলমানের মধ্যে বিভেদ তৈরি করতে না পারে। আমরা সবাই মিলে-মিশে থাকতে চাই।  

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ