ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
রাজবাড়ীর মিজানপুরের সাবেক চেয়ারম্যান হোসেন আলী সিকদারের সহধর্মিনীর ইন্তেকাল
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-২৬ ১৩:৫৯:৩৮
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মোঃ হোসেন আলী সিকদারের সহধর্মিনী মোছাঃ আছমা বেগমের নামাজে জানাযা গতকাল সোমবার রাত ৮টায় বাগমারা চেয়ারম্যান বাড়ী জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মোঃ হোসেন আলী সিকদারের সহধর্মিনী ও আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মোঃ আনিসুর রহমান শাহীনের মা মোছাঃ আছমা বেগম(৭০) বার্ধক্যজনিক কারণে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি----রাজিউন)।  
  জানা যায়, হার্টের সমস্যার নিয়ে গত ১৩ই অক্টোবর আছমা বেগম রাজবাড়ী জেলা সদর হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হলে গত ১৭ই অক্টোবর তাকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের সিসিইউ’তে ভর্তি করা হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার আরো অবনতি ঘটলে গত ২৪শে অক্টোবর বিকালে রাজধানীর আল মানার হাসপাতালে নিয়ে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হলে গতকাল ২৫মে অক্টোবর বেলা ১১টা ২০মিনিটে তিনি মারা যান। 
  মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ১কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কবির উদ্দিন সিকদার বাবলুর ছোট মা।
  গতকাল সোমবার রাত ৮টায় বাদ এশা বাগমারা চেয়ারম্যান বাড়ী জামে মসজিদের সামনে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। রাজবাড়ী খানকা শরীফ বড় মসজিদের ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ শাহজাহান জানাযা’তে ইমামতি করেন। বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, জনপ্রতিনিধিসহ বিপুল সংখ্যক মানুষ এতে অংশগ্রহণ করেন। জানাযা শেষে তাকে রাজবাড়ী পৌরসভার ভবানীপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। 
  জানাযার পূর্বে মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কবির উদ্দিন সিকদার বাবলু ও মরহুমার পুত্র মোঃ আনিছুর রহমান শাহিন তার মাকে যেন আল্লাহ বেহেস্ত নছিব করেন সেই জন্য সকলের কাছে দোয়া চান। 
  এছাড়াও আছমা বেগমের মৃত্যুতে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল সোমবার রাত ৭টায় মরহুমার তার বাড়িতে গিয়ে গভীর শোক প্রকাশ করেন এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

রাজবাড়ীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
চরলক্ষীপুরে থেমে থাকা পাট বোঝাই ট্রাককে গ্যাসবাহী ট্যাঙ্ক লরির ধাক্কা॥হেলপার নিহত
ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে রাজবাড়ীতে আ’লীগের আলোচনা সভা
সর্বশেষ সংবাদ