ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুরে চেয়ারম্যান প্রার্থী টুকু মিজির নির্বাচনী আলোচনা সভা
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-২৬ ১৪:৫২:১০
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি গত ২৫শে অক্টোবর বিকালে সাবেক মহাদেবপুর গ্রামে আলোচনা সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজির নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
  গত ২৫শে অক্টোবর বিকালে মিজানপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক মহাদেবপুর গ্রামে এলাকাবাসীর ব্যানারে এই আলোচনা সভার আয়োজন করা হয়। স্থানীয় বাসিন্দা সাত্তার খাঁর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে চেয়ারম্যান প্রার্থী টুকু মিজি, অন্যান্যের মধ্যে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম বিশ্বাস, সিনিয়র সহ-সভাপতি মোঃ আজম মন্ডল, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শিহাব আহমেদ, ছাত্রনেতা আয়মান আওসাফ মুক্তার, সুজন আহম্মেদ নূরাল, সাবেক মহাদেবপুর গ্রামের বাসিন্দা শেখ রফিকুল হাসান উজ্জ্বল, গফুর মোল্লা ও ক্ষিতিশ কুমার সরকার প্রমুখ বক্তব্য রাখেন। 
  টুকু মিজি তার বক্তব্যে বলেন, সামনে মিজানপুর ইউনিয়নের নির্বাচন-সেটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যে লোক আপনাদের জন্য কাজ করবে, আপনারা তাকেই ভোট দিবেন। আপনারা ওইসব লোককে ভোট দিবেন না, যারা চেয়ারম্যান নির্বাচিত হয়ে লুটপাট করে খায়-মানুষের উপর জুলুম-নির্যাতন করে। যারা করোনাকালে আপনাদের পাশে থাকে নাই, যার দ্বারা এই ইউনিয়ন পরিষদের কোন উন্নয়ন হবে না-এমন লোককে কখনোই ভোট দিবেন না। এরা আপনাদের জন্য কিছুই করতে পারবে না। যদি আপনারা মনে করেন আমাকে ভোট দিলে এই ইউনিয়নে উন্নয়ন হবে, মানুষের উন্নয়ন হবে-তাহলে আমাকে ভোট দিবেন। আমাকে একবার চেয়ারম্যান নির্বাচিত করে দেখেন, আপনাদের জন্য আমি কিছু করতে পারি কি-না। আমি চেয়ারম্যান না হয়েও আপনাদের বিপদ-আপদে পাশে থাকার চেষ্টা করেছি। করোনাকালে মানুষের পাশে থেকে যতটা সম্ভব কাজ করেছি। তাই আপনারা এমন মানুষকে ভোট দিয়েন না, যারা আপনাদের ভাগ্যোন্নয়নে কোন কিছুই করে না। আমার অনুরোধ থাকবে আপনারা ভেবে-চিন্তে সঠিক লোককে ভোট দিবেন। 

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ