ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর পাংশায় আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৬-২৩ ১৪:৫৯:১৩
পাংশা উপজেলায় গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ২৩শে জুন নানা কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। 
  এ উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা সভা, মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল, মন্দিরে বিশেষ প্রার্থনা এবং বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন করা হয়।
  জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। 
  এরপর প্রথমে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের পক্ষে তার পুত্র জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পর্যায়ক্রমে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামের সঞ্চলনায় আলোচনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন (পাতা) বক্তব্য রাখেন।
  আশিক মাহমুদ মিতুল বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আজ সারাদেশে শক্তিশালী সংগঠন হিসেবে জনপ্রিয়তা লাভ করেছে। রাজবাড়ী-২ আসনে ব্যাপক উন্নয়নের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি এলাকার উন্নয়নের রূপকার হিসেবে মানুষের আস্থা অর্জন করেছেন। তিনি তৃণমূলে দলকে সু-সংগঠিত করেছেন। তার নেতৃত্বে ও সার্বিক দিক নির্দেশনায় করোনা সংকট মোকাবেলায় আমরা কাজ করছি। জনগণ আমাদের কার্যক্রমে প্রশংসা করছে। এ অবস্থা ধরে রাখতে হবে। যে কোনো পরিস্থিতিতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে তিনি বলেন, অতীতের জঙ্গী তৎপরতা প্রতিরোধের মত বর্তমান করোনা সংকট পরিস্থিতি মোকাবেলায় সকলকে সতর্ক থাকতে হবে। অসহায় মানুষের পাশে থাকতে হবে। যাদের খাদ্য সহায়তা দরকার তাদের মাঝে খাদ্য সামগ্রী এবং যাদের চিকিৎসা সেবা প্রয়োজন তাদেরকে চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে।
  অনুষ্ঠানে পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মাস্টার, পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডু, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদার, বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি সুব্রত কুমার দাস সাগর, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফুরা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুন্নাহার নিপা, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রত্না রানী বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ