ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে ‘উপায় ক্যাম্পেইন’ এর বিজয়ী এজেন্টদের পুরস্কার বিতরণ
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২১-১০-২৮ ১৪:১০:১৬
রাজবাড়ী জেলায় মোবাইল ব্যাংকিং সেবা ‘উপায় ক্যাম্পেইন’ এর বিজয়ী এজেন্টদের মধ্যে গতকাল ২৮শে অক্টোবর বিকালে পুরস্কার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় মোবাইল ব্যাংকিং সেবা ‘উপায় ক্যাম্পেইন’ এর বিজয়ী এজেন্টদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

  গতকাল ২৮শে অক্টোবর বিকালে রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর এলাকার পালকি রেস্টুরেন্টে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী এজেন্টদের হাতে পুরস্কার তুলে দেন ‘উপায়’ এর ফরিদপুর অঞ্চলের এরিয়া ম্যানেজার মাহাবুব-ই-রাব্বানী। 

  বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সহ-সভাপতি হাজী মোঃ মশারফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। উপায়  এর ডিস্ট্রিবিউশন হাউজ স্পাইডার কোঃ এর রাজবাড়ী জেলার প্রোপাইটর মোঃ তানভীর হোসেন শিপলু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। 

  চলতি বছরের জুলাই-আগস্ট মাসের উপায় এর বিজয়ী এজেন্টদের মধ্যে ১ম স্থান অধিকার করে মোটর সাইকেল জিতে নেন মরিয়ম টেলিকমের মোঃ নজরুল ইসলাম, ২য় স্থান অধিকার করে ল্যাপটপ জিতে নেন পুষ্প কনফেঃ, ৩য় স্থান অধিকার করে ডিপ ফ্রিজ জিতে নেন মেসার্স সাগর ট্রেডার্স, ৪র্থ স্থান অধিকার করে স্মার্ট ফোন জিতে নেন কাজী জেনারেল স্টোর ও ৫ম স্থান অধিকার করে মাইক্রোওভেন জিতে নেন বিপ্লব টেইলার্স।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ