ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশের দাবীতে রাজবাড়ীতে সনাকের মানববন্ধন পালন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১০-২৮ ১৪:১১:৪২
মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন ও সনাতন ধর্মাবলম্বীদের উপর হামলার সুষ্ঠু বিচারের দাবীতে গতকাল ২৮শে অক্টোবর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সচেতন নাগরিক কমিটি -মাতৃকণ্ঠ।

মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন ও সনাতন ধর্মাবলম্বীদের উপর হামলার সুষ্ঠু বিচারের দাবীতে গতকাল ২৮শে অক্টোবর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে টিআইবির পৃষ্ঠপোষকতায় গঠিত সচেতন নাগরিক কমিটি(সনাক)।

  মানববন্ধন চলাকালে সনাক রাজবাড়ীর সভাপতি প্রফেসর নুরুজ্জামান, সহ-সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ, সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, টিআইবি’র এরিয়া ম্যানেজার মাসুদুর রহমান ও এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু প্রমুখ বক্তব্য রাখেন। 

 বক্তাগণ সাম্প্রতিককালে দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের উপর হামলার ঘটনার প্রতিবাদ ও জড়িতদের বিচারের দাবী করে বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার। বাংলাদেশের নাগরিকরা সবাই পাশাপাশি শান্তিপূর্ণভাবে বসবাস ও যার যার ধর্ম নির্বিঘ্নে পালন করবে-এটা রাষ্ট্রকেই নিশ্চিত করতে হবে। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ চাই। এ দেশের নাগরিকদের মধ্যে সংখ্যালঘু-সংখ্যাগরিষ্ঠ বলে কিছু থাকতে পারে না, আমরা সবাই বাঙালী। সবাই স্বাধীনভাবে চলাফেরা করবো এবং স্বাধীনভাবে যার যার ধর্ম পালন করবো। কেউ যেন কোন ধর্মের ধর্মীয় অনুভূতিতে আঘাত করতে না পারে সে ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। সবাই মিলে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়বো।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ