ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে ইউএনও পরিচয়ে মোবাইল ফোন হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-২৯ ১৬:১৩:৩০
রাজবাড়ীতে ইউএনও পরিচয়ে ৩টি শোরুম থেকে ৫টি দামী মোবাইল ফোন হাতিয়ে নেয়া প্রতারক আবুজার গিফফারী সজীবকে গতকাল ২৯শে অক্টোবর রাজবাড়ী থানার পুলিশ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে ইউএনও পরিচয়ে ৩টি শোরুম থেকে ৫টি দামী মোবাইল ফোন হাতিয়ে নেয়া আবুজার গিফফারী সজীব(২৮) নামে এক প্রতারককে পুলিশ গ্রেফতার করেছে।

  গতকাল ২৯শে অক্টোবর বেলা ১১টার দিকে রাজবাড়ী থানার এসআই মোঃ রিফাত হোসেন ও এসআই হিরণ কুমার বিশ^াস সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শহরের বড়পুল এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

  গ্রেফতারকৃত আবুজার গিফফারী সজীব ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের মছলন্দপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন মন্নুর ছেলে। 

  এ ব্যাপারে প্রতারণার শিকার রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর এলাকার ‘স্যামসাং স্মার্ট প্লাজা’ নামক মোবাইল ফোনের শোরুমের সেলসম্যান বাবলু মোল্লা বাদী হয়ে প্রতারক আবুজার গিফফারী সজীবের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-৩৫, তারিখ-২৯/১০/২০২১ইং, ধারা-৪০৬/৪২০/১৭০ পেনাল কোড ১৮৬০)। 

  মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ২২শে সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে প্রতারক আবুজার গিফফারী সজীব নিজেকে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) হিসেবে পরিচয় দিয়ে বাবলু মোল্লাকে ফোন করে ২৭,৯৯৯ টাকা মূল্যের স্যামসাং এ৩২ ও ৩৪,৯৯৯ টাকা মূল্যের স্যামসাং এম৬২ মডেলের ২টি স্মার্ট মোবাইল ফোন কেনার কথা বলে ফোন ২টি নিয়ে একজনকে আলাদীপুরস্থ রাজবাড়ী জুট মিলের সামনে পাকা রাস্তার উপর যেতে বলে। বাবলু মোল্লা তার কথা বিশ্বাস করে মোবাইল ফোন ২টি দিয়ে শোরুমের মারুকুর রহমান রাশেদ নামে একজন সেলসম্যানকে সেখানে পাঠান। সেখানে যাওয়ার পর প্রতারক আবুজার গিফফারী সজীব তার কাছ থেকে ফোন ২টি নিয়ে ৫মিনিট পর টাকা দেওয়ার কথা বলে কৌশলে কেটে পড়ে। একইভাবে সে (আবুজার গিফফারী সজীব) গত ২০শে সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী শহরের মা টেলিকম নামে একটি মোবাইল ফোনের দোকান থেকে ২৬,৯৯০ টাকা মূল্যের ২টি ভিভো-ভি২১ই মডেলের স্মার্ট ফোন বড়পুলে নিয়ে এসে এবং ১৭ই সেপ্টেম্বর বিকালে পাংশা উপজেলা শহরের কলেজ রোডের রিয়েলমি ফোনের শোরুম থেকে ১টি রিয়েলমি-৮ (৫জি) মডেলের ১টি মোবাইল ফোন গোয়ালন্দ মোড়ে নিয়ে এসে একই কায়দায় ইউএনও পরিচয় দিয়ে হাতিয়ে নেয়।  

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ