ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ীতে ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে করণীয়’ শীর্ষক সংলাপ
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-৩০ ১৮:২৭:১৮
‘রাষ্ট্র ও সমাজে সুশাসন প্রতিষ্ঠায় শুদ্ধাচার চর্চার বিকল্প নেই’-স্লোগানকে সামনে রেখে গতকাল ৩০শে অক্টোবর রাজবাড়ীতে ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে করণীয়’ শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

‘রাষ্ট্র ও সমাজে সুশাসন প্রতিষ্ঠায় শুদ্ধাচার চর্চার বিকল্প নেই’-স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে করণীয়’ শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ৩০শে অক্টোবর বেলা ১১টায় জেলা উদীচীর মিলনায়তনে সুশাসনের জন্য নাগরিক-সুজন জেলা শাখার উদ্যোগে এই নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়।
  সুজনের জেলা শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমান লাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাঙ্গার প্রজেষ্টের সমন্বয়কারী গিয়াস উদ্দিন। 
  আরো বক্তব্য রাখেন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক নজরুল ইসলাম সৌরভ, রাজবাড়ী পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর(৪,৫,৬) মমতাজ বেগম, জেলা উদীচীর সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, দৈনিক মাতৃকণ্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, জেলা উদীচীর কোষাধ্যক্ষ রাধেশ্যাম চক্রবর্তী, মৈত্রী থিয়েটার গ্রুপের সভাপতি আব্দুল ওয়াহিদ মন্ডল, ব্যবসায়ী মুক্তার হোসেন, নারী নেত্রী নিলুফার সুলতানা, এনজিও প্রতিনিধি দীলিপ কুন্ডু মজুমদার প্রমুখ। 
  অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ। বক্তাগণ বলেন, রাষ্ট্র ও সমাজে সুশাসন প্রতিষ্ঠায় শুদ্ধাচার চর্চা ছাড়া কোন বিকল্প নাই। শুদ্ধাচারই পারে একটি দেশকে দুর্নীতির হাত থেকে রক্ষা করে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করতে।  

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ