ঢাকা বুধবার, মে ১, ২০২৪
মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীতে আরো ১০ জন ভূমিহীন-হতদরিদ্রের কর্মসৃজনে ভ্যান বিতরণ
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-১১-০১ ১৫:২০:৩৬
মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীতে ক-শ্রেণির ভূমিহীন ও হতদরিদ্রের কর্মসৃজনের লক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১লা নভেম্বর সকালে ১০টি ভ্যান বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম -মাতৃকণ্ঠ।

মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীতে ক-শ্রেণির ভূমিহীন ও হতদরিদ্রের কর্মসৃজনের লক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১লা নভেম্বর সকালে ১০টি ভ্যান বিতরণ করা হয়েছে। 
  এ উপলক্ষে রাজবাড়ী অফিসার্স ক্লাব প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম ভ্যানগুলো বিতরণ করেন।
  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, জেলা প্রশাসনের এনডিসি সাইফুল হুদা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ, বিপুল সিকদার ও মোঃ আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। ভ্যানগুলো পেয়ে ভূমিহীন ও হতদরিদ্ররা জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  
  উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে এরআগে ক-শ্রেণির ভূমিহীন ও হতদরিদ্রদের মধ্যে জেলা প্রশাসকের স্বেচ্ছাধীন তহবিল থেকে গত ৩১শে আগস্ট ১৭টি ভ্যান, ১৫ই আগস্ট ১০টি ভ্যান, ২০শে জুলাই ১৬টি ভ্যান ও ৪টি রিক্সা, ২রা মে ১১টি ভ্যান, ১০টি সেলাই মেশিন ও ৪টি রিক্সা এবং তারও আগে ১২টি রিক্সা বিতরণ করা হয়। এ কর্মসূচির লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন অগ্রগতি জেলা প্রশাসনের পক্ষ থেকে মনিটরিং করা হচ্ছে।

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ