ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর ৭টি ইউপি নির্বাচনে ৩৬৭ প্রার্থীর মনোনয়ন পত্র বাছাই সম্পন্ন
  • মোখলেছুর রহমান
  • ২০২১-১১-০৪ ১৪:২৭:৫৮
কালুখালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকাল ৪ঠা নভেম্বর যাচাই-বাছাইতে প্রার্থীদের সকলের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ আজিজুল ইসলাম -মাতৃকণ্ঠ।

তৃতীয় ধাপে আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩০, সাধারণ ওয়ার্ড সদস্য পদে ২৬২ ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য পদে ৭৫ জনসহ মোট ৩৬৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছে।
  গতকাল ৪ঠা নভেম্বর অনুষ্ঠিত যাচাই-বাছাইতে তাদের সকলের মনোনয়ন পত্র বৈধ হয়েছে বলে জানিয়েছেন কালুখালী উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ আজিজুল ইসলাম। 
  উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাচন অফিসার মোঃ আজিজুল ইসলামের সভাপতিত্বে রতনদিয়া, মাজবাড়ী ও মদাপুর ইউনিয়নের, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জিল্লুল রহমানের অফিস কক্ষে মৃগী ও সাওরাইল ইউনিয়নের এবং উপজেলা কৃষি অফিসার তিলোক কুমার ঘোষের অফিস কক্ষে বোয়ালিয়া ও কালিকাপুর ইউনিয়নের প্রার্থীদের যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়। যাচাই-বাছাই শেষে নির্বাচনের রিটার্নিং অফিসারগণ প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধি মেনে চলার মেনে চলার আহ্বান জানান এবং নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষ হবে বলে প্রার্থীদের আশ্বস্ত করেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ