ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ী সদরের বরাট ইউপির চেয়ারম্যান প্রার্থী কাজী শামসুদ্দিনের গণসংযোগ
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-১১-০৫ ১৪:০২:১১
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান কাজী শামসুদ্দিন গতকাল ৫ই নভেম্বর বিকালে গণসংযোগ করেন -মাতৃকণ্ঠ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ শুরু করেছেন রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান কাজী শামসুদ্দিন।
   এরই ধারাবাহিকতায় গতকাল ৫ই নভেম্বর বিকালে তিনি বরাট ইউনিয়নের উড়াকান্দা ও ব্রাক্ষ্মণদিয়া বাজারসহ মোটর সাইকেলের বহর নিয়ে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে গণসংযোগ করেন। এ সময় তার সাথে বরাট ইউনিয়নের বাসিন্দা আজিজুল হক ও মাসুদ বিশ্বাসসহ অন্যান্য কর্মী-সমর্থকগণ উপস্থিত ছিলেন।
  গণসংযোগকালে কাজী শামসুদ্দিন সকলের দোয়া, সমর্থন ও ভোট কামনা করে বলেন, নির্বাচিত হলে দল-মত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে বরাট ইউনিয়নকে রাজবাড়ী জেলা তথা সারা দেশের মধ্যে অন্যতম একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। ইউনিয়নবাসীর যে সকল সমস্যাগুলো রয়েছে সেগুলো দূর করার চেষ্টা করবো। এলাকার রাস্তাঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন করবো। নদী ভাঙনের শিকার গরীব-অসহায় মানুষের পাশে থাকবো।      

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ