ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
বালিয়াকান্দি এসিল্যান্ড পরিচয়ে প্রধান শিক্ষকের সাথে প্রতারণা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১১-০৯ ১৩:৪৪:৪২

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এসিল্যান্ড পরিচয়ে ‘ডিসি অফিস থেকে স্কুলের জন্য ল্যাপটপ দেয়া হবে’ বলে প্রধান শিক্ষককে ফোন করে নগদ একাউন্টের মাধ্যমে ৮ হাজার টাকা হাতিয়ে নিয়েছে একটি চক্র।
   এ ঘটনায় বালিয়াকান্দি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চাঁদ সুলতানা গতকাল ৯ই নভেম্বর বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। ভুক্তভোগী চাঁদ সুলতানা বলেন, সকাল সাড়ে ৯টার দিকে ০১৯৫২৫৮৩৮৭৯ ও ০১৮১০৩৯২৪৯৩ নম্বর থেকে আমার মোবাইলে ফোন দিয়ে বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পরিচয় দিয়ে বলা হয়, জেলা প্রশাসকের কার্যালয় থেকে আপনার বিদ্যালয়ের জন্য ল্যাপটপ দেয়া হবে-এ জন্য ৮ হাজার টাকা পাঠাতে হবে। এসিল্যান্ড পরিচয় পেয়ে আমি টাকা পাঠিয়ে দেই। পরে বুঝতে পারি আমি প্রতারণার শিকার হয়েছি। এ বিষয়ে বিকালে বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ করেছি।
   উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার হাসিবুল হাসান বলেন, বিষয়টি খুবই হতাশাজনক। আমার নাম ভাঙিয়ে একটি কুচক্রী মহল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক ব্যক্তিসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তাদের কাছে বিভিন্ন কারণ দেখিয়ে টাকা চাচ্ছেন, যা সম্পূর্ণ প্রতারণামূলক কার্যক্রম। এ বিষয়ে সকলকে আর্থিক লেনদেন থেকে বিরত থাকার জন্য এসিল্যান্ড ও ইউএনও’র ফেসবুক আইডি থেকে সতর্কতামূলক পোস্ট দেয়া হয়েছে।
   বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান জানান, ভুক্তভোগী প্রধান শিক্ষক একটি লিখিত অভিযোগ করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখবো।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ