ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে অনলাইন ক্লাসে অবদান রাখা মাধ্যমিক শিক্ষকদের সম্মাননা ক্রেস্ট প্রদান
  • ইউসুফ মিয়া
  • ২০২১-১১-১৩ ১৩:৩৩:১০
রাজবাড়ী সদর উপজেলা পরিষদের হলরুমে গতকাল ১৩ই নভেম্বর সকালে করোনাকালে অনলাইন ক্লাসে অবদান রাখা ২১ জন মাধ্যমিক শিক্ষককে সম্মাননা ক্রেস্ট প্রদান এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে করোনাকালে অনলাইন ক্লাসে অবদান রাখা ২১ জন মাধ্যমিক শিক্ষককে সম্মাননা ক্রেস্ট প্রদান এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 
   রাজবাড়ী সদর উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৩ই নভেম্বর সকালে উপজেলা পরিষদের হলরুমে এই ক্রেস্ট ও শিক্ষা-স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, অন্যান্যের মধ্যে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হোসেন, সাবেক জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মানিক বিশ্বাস, আটদাপুনিয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক উত্তম কুমার দাস, আফড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মনিরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ