ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর দৌলতদিয়ার যৌনকর্মী ও শিশুদের মধ্যে স্বেচ্ছাসেবী সংগঠনের বিস্কুট বিতরণ
  • আশিকুর রহমান
  • ২০২০-০৬-২৬ ১৫:৩২:৪২
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মী ও শিশুদের মধ্যে গতকাল ২৬শে জুন বিকালে ১৮শত কার্টন বিস্কুট বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবিক বাংলাদেশ সোসাইটি’র রাজবাড়ী জেলা শাখা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মী ও শিশুদের মধ্যে ১৮শত কার্টন বিস্কুট বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবিক বাংলাদেশ সোসাইটি’র রাজবাড়ী জেলা শাখা। 
  গতকাল ২৬শে জুন বিকালে দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন একটি মাঠে এই বিস্কুট বিতরণ করা হয়। এ সময় মানবিক বাংলাদেশ সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুৎ, সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ হৃদয়, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান, মানবিক বাংলাদেশ সোসাইটি’র রাজবাড়ী জেলা শাখার সভাপতি সাংবাদিক শেখ মোঃ মোমিন, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হোসেন আরিফ সাজ্জাদ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ফকির আব্দুল জলিল, দৌলতদিয়া পতিতাপল্লীর ‘অসহায় নারী ঐক্য’ সংগঠনের সভাপতি ঝুমুর বেগমসহ মানবিক বাংলাদেশ সোসাইটির স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন। সংগঠনটির চেয়ারম্যান আদম তমিজী হকের নির্দেশে ও সহযোগিতায় এই বিস্কুট বিতরণ করা হয়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ