ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে স্কুল ছাত্র হত্যা অংকন মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-২৬ ১৫:৩৪:৩৯
রাজবাড়ী শহরের বিনোদপুর ভাজনচালা এলাকার স্কুল ছাত্র অংকন দত্ত ভাদু হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে গতকাল ২৬শে জুন সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের বিনোদপুর ভাজনচালা এলাকার স্কুল ছাত্র অংকন দত্ত ভাদু(১৩) হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। 
  গতকাল ২৬শে জুন সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে নিহতের পরিবার ও ভাজনচালা এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। 
  মানববন্ধন চলাকালে অংকন দত্ত ভাদুর পিতা বিপ্লব দত্ত, রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আলমগীর শেখ তিতু, পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ মান্নান ও সাধারণ সম্পাদক আইয়ুব আলী প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, রাজবাড়ীর অংকুর স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্র অংকন দত্ত ভাদু’কে গত ১৫ই মে তারই বন্ধু অন্তু কর্মকারসহ ৪জন পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে শরীরে প্রচন্ড জ্বর নিয়ে ২১শে জুন অংকন মৃত্যুবরণ করে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হলেও এ পর্যন্ত পুলিশ কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। এ অবস্থায় দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়।  

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ