ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
মাজবাড়ী ইউপির নির্বাচনে নৌকার প্রার্থীর সমর্থকদের ভয়ভীতি দেখানোর অভিযোগ বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১১-১৯ ১৩:১৭:০৪

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী শরিফুল ইসলামের পক্ষে কাজ করায় তার কতিপয় সমর্থককে ভয়-ভীতি দেখানোর অভিযোগ উঠেছে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ইউসুফ হোসেন মাস্টারের লোকজনের বিরুদ্ধে। 

  এ বিষয়ে নৌকার প্রার্থী কাজী শরিফুল ইসলামের ৩জন সমর্থক কোমরপুর গ্রামের আবুল হোসেন স্বাধীন, রায়পুর গ্রামের আফজাল মন্ডল এবং চর শ্রীপুর গ্রামের জনাব আলী গত ১৮ই নভেম্বর কালুখালী উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসারের নিকট ৩টি লিখিত অভিযোগ দাখিল করেছেন। 

  আবুল হোসেন স্বাধীনের অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ১৬ই নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে আওয়ামী লীগ থেকে বহিস্কৃত আনারস প্রতীকের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ইউসুফ মেম্বারের ছেলে রাসেল মোল্লা ও হাড়ীভাঙ্গা গ্রামের জয়নাল শেখের ছেলে আবুল কালাম আজাদের নেতৃত্বে ৫০-৬০ জন মোটর সাইকেলযোগে স্বাধীনের বাড়ীতে এসে লাঠিসোঠা প্রদর্শন করে স্বাধীন ও তার পরিবারের সদস্যদেরকে অকথ্য ভাষায় গালাগালি করে হত্যার হুমকী দিয়ে চলে যায়। 

   আফজাল মন্ডলের অভিযোগে উল্লেখ করা হয়, একই দিন (গত ১৬ই নভেম্বর) রাত ১১টার দিকে বিদ্রোহী আনারস মার্কার প্রার্থীর সমর্থক আনিস হোসেন, রাজিব মন্ডল, আঃ গফুর, আকরামসহ ১৫-২০ জন তার বাড়ীতে এসে একইভাবে লাঠিসোটা প্রদর্শন করে ভয়-ভীতি প্রদর্শন করে অকথ্য ভাষায় গালাগালি করে হত্যার হুমকী দিয়ে চলে যায়। 

  জনাব আলীর অভিযোগে উল্লেখ করা হয়, একই দিন (১৬ই নভেম্বর) রাতে বিদ্রোহী প্রার্থী ইউসুফ হোসেনের ছেলে রাসেল মোল্লা ও নুর মোঃ ফটা’র নেতৃত্বে ৫০/৬০ জন মোটর সাইকেলযোগে তার বাড়ীতে এসে একইভাবে লাঠিসোঠা প্রদর্শন করে ভয়-ভীতি প্রদর্শন করে অকথ্য ভাষায় গালাগালি করে হত্যার হুমকী দিয়ে চলে যায়। 

   এমতাবস্থায় অভিযোগকারীগণসহ আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা নিরাপত্তাহীনতায় ভুগছে বলে উল্লেখ করে ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানানো হয়।  

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ