ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলার নন-এমপিও ৫৮৯ জন শিক্ষক ও কর্মচারী পাচ্ছে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক অনুদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-২৬ ১৫:৩৭:৫১

করোনা পরিস্থিতির কারণে প্রধানমন্ত্রী কর্তৃক ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেটের ‘বিশেষ অনুদান’ খাত থেকে দেশের ৬৪টি জেলার নন-এমপিও ৮০ হাজার ৭৪৭ জন শিক্ষকের প্রত্যেককে ৫হাজার টাকা করে এবং ২৫ হাজার ৩৮ জন নন-এমপিও কর্মচারীর প্রত্যেককে ২ হাজার ৫শত টাকা করে সর্বমোট ৪৬ কোটি ৬৩ লক্ষ ৩০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে। 
  এর আওতায় রাজবাড়ী জেলার নন-এমপিও ৪১৯ জন শিক্ষক ও ১৭০ জন কর্মচারী মোট ২৫ লক্ষ ২০ হাজার টাকা পেতে যাচ্ছেন। এ ব্যাপারে গত ২৪শে জুন প্রধানমন্ত্রীর কার্যালয়ের চীফ একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসার বরাবর পরিচালক(প্রশাসন) মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকির স্বাক্ষরিত ব্যয় মঞ্জুরী পত্র প্রদান করা হয়েছে। 
   পত্রে উল্লেখ করা হয়েছে, সংশ্লিষ্ট জেলা প্রশাসকগণ বরাদ্দকৃত অর্থ বিধি মোতাবেক ট্রেজারী হতে উত্তোলন করে তা মঞ্জুরীপ্রাপ্ত নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের অনুকূলে বিতরণ করবেন এবং শিক্ষক ও কর্মচারীদের তালিকা প্রতিষ্ঠান প্রধান কর্তৃক পুনঃযাচাই অন্তে প্রত্যয়ন সাপেক্ষে সংশ্লিষ্ট নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মধ্যে চেক/ব্যাংক একাউন্টের মাধ্যমে বিতরণপূর্বক হিসাব সংরক্ষণ করে বিতরণ প্রতিবেদন আগামী ৭ই জুলাইয়ের মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রেরণ করতে হবে। 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ