ঢাকা সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলাকারী বাদী শশী’র রাজবাড়ীতে সংবাদ সম্মেলন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১১-২৫ ০০:২৬:৩০
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তির অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে রাজবাড়ীর আদালতে মামলা দায়েরকারী শশী আক্তার গতকাল ২৪শে নভেম্বর দুপুরে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তির অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে রাজবাড়ীর আদালতে মামলা দায়েরকারী শশী আক্তার গতকাল ২৪শে নভেম্বর দুপুরে সংবাদ সম্মেলন করেছে।
  জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে মানবিক বাংলাদেশ সোসাইটির রাজবাড়ী পৌর শাখার আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
  সংবাদ সম্মেলনে মেয়রের বিরুদ্ধে মামলাকারী মানবিক বাংলাদেশ সোসাইটির রাজবাড়ী পৌর শাখার সভাপতি শশী আক্তার লিখিত বক্তব্যে বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্কিত মন্তব্য ও কটুক্তি করায় আমি গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে গত ২৩শে নভেম্বর রাজবাড়ীর ১নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেছি। বিজ্ঞ আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য পিবিআই’কে নির্দেশ দিয়েছেন। গাজীপুর সিটি কর্পোরেশনের বিতর্কিত মেয়র জাহাঙ্গীর আলমের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে করা বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সারা দেশের মানুষের সাথে মানবিক বাংলাদেশ সোসাইটির নেতাকর্মীরা মর্মাহত হয়েছে। এটা আমরা কোনভাবেই মেনে নিতে পারি না। আমি মেয়র জাহাঙ্গীর আলমের সর্বোচ্চ শাস্তি দাবী করছি।’ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাইরে তিনি সাংবাদিকদের কোন প্রশ্নের জবাব দেননি।
  এ সময় জেলা পরিষদের সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কোহিনূর বেগম, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাইমা বেগম, মানবিক বাংলাদেশ সোসাইটির জেলা শাখার সাবেক সভাপতি শেখ মমিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফা খাতুন, সাবেক দপ্তর সম্পাদক সুজন আহমেদ, সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবিদ হাসান ও রাজবাড়ী পৌর শাখার সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় অবহিতকরণ কর্মশালা
রাজবাড়ী সদর উপজেলার নতুন নির্বাহী অফিসারের দায়িত্বভার গ্রহণ
রাজবাড়ী সদরের নবাগত ইউএনও’র সাথে অফিসার্স ক্লাবের সদস্যদের পরিচিতি সভা
সর্বশেষ সংবাদ