ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ী সদরের প্রত্যেকটি ইউনিয়নে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে হবে--- কাজী ইরাদত আলী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১১-২৯ ১৪:০৮:৪১
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গতকাল ২৯শে নভেম্বর বিকালে শহরের কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দলীয় কর্মী সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

চতুর্থ ধাপে আগামী ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীদের বিজয়ী করার লক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ২৯শে নভেম্বর বিকালে রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে আলীপুর, মূলঘর ও শহীদওহাবপুর ইউনিয়নের দলীয় প্রার্থীসহ অন্যান্য নেতাকর্মীরা কর্মী সভায় অংশগ্রহণ করেন। 

  কর্র্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।   

  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খানের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফির সঞ্চালনায় কর্মী সভায় মূলঘর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ ওহিদুজ্জামান শেখ, আলীপুর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বজলুর রশিদ মিয়া, শহীদওহাবপুর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূর মোহাম্মদ ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

  প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের কাজী ইরাদত আলী বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন গুরুত্বপূর্ণ একটি স্থানীয় নির্বাচন। দলীয় চেয়ারম্যান না থাকলে নেতাকর্মীর মূল্যায়ন পাবেন না। এ জন্য দলীয় প্রার্থীদের চেয়ারম্যান নির্বাচিত করতে হবে। নৌকা বাঙালী জাতির ভাগ্যের উন্নয়নের প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, আমাদের হৃদয়ের স্পন্দন। নৌকার বিপক্ষে অবস্থান নিলে, মদদ দিলে দল থেকে চিরতরে বহিষ্কার করা যাবে। নৌকার সাথে কেউ বেঈমানী করবেন না। বিদ্রোহী প্রার্থী যারা হয়েছেন তারা ৬ই ডিসেম্বরের মধ্যে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিবেন। দলের প্রতিটি নেতাকর্মীকে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীদের পক্ষে কাজ করতে হবে। রাজবাড়ী সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে, ওয়ার্ডে ওয়ার্ডে দলীয় প্রার্থীদের পক্ষে ভোট চাইতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।  

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ