ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে চ্যারিটি ৮৮ ফোরামের এতিম শিশুদের আপ্যায়ন কর্মসূচীর সমাপনী
  • প্রতিনিধি
  • ২০২১-১২-০২ ১৫:০৫:২৬
বাংলাদেশ ৮৮ চ্যারিটি ফোরামের আয়োজনে গত ৩০শে নভেম্বর রাতে রাজবাড়ী শহরের ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মাসব্যাপী আপ্যায়ন কর্মসূচীর সমাপনী হয় -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ ৮৮ চ্যারিটি ফোরামের আয়োজনে রাজবাড়ীতে এতিম শিশুদের মাসব্যাপী আপ্যায়ন কর্মসূচীর সমাপনী অনুষ্ঠিত হয়েছে। 

  গত ১লা নভেম্বর থেকে রাজবাড়ী পুলিশ লাইন্স সংলগ্ন ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার অর্ধ-শতাধিক এতিম শিশুকে মাসব্যাপী আপ্যায়ন (তিন বেলা উন্নতমানের রান্না করা খাবার খাওয়ানোর) কর্মসূচী শুরু হয়। গত ৩০শে নভেম্বর রাতে কর্মসূচীর সমাপনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন জেলা ইমাম কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ ইলিয়াস আলী। 

  এ সময় মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ রুস্তম আলী, মুহতামিম ক্বারী মোঃ আবু ইউসুফ, বাংলাদেশ ৮৮ চ্যারিটি ফোরামের রাজবাড়ী জেলা প্যানেলের সদস্য ও কর্মসূচীর সমন্বয়ক সহযোগী অধ্যাপক মুহাম্মদ সরোয়ার মোর্শেদ খান স্বপন, মেজর জামিল আহমেদ, চন্দনী ইউপির চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরী (ভিপি সিরাজ), রাজবাড়ী পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলাম, কর নির্ধারক নুরুন্নবী বাবু, কাজী আসিফ লিটু, মনিরুজ্জামান মনির, শাহীন, কাজী লিটন, অজয় সিংহ, উত্তম চাকী, অলোকেন্দু নাথ বাসু, নাজমুস সাকিব রাজু, জাবেদ ইকবাল, তৌহিদুর রহমান রিপন, রাশীদুল হাসান টুকু, মুক্তার হোসেন, শহীদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

  দোয়া-মোনাজাতের সময় কর্মসূচী সফলভাবে সম্পন্ন হওয়ায় মহান আল্লাহ্র প্রতি শুকরিয়া আদায় এবং অর্থায়নকারীসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। 

  এছাড়াও বাংলাদেশ ৮৮ চ্যারিটি ফোরামের সংগঠক সাঈদ মাহমুদ আলী রেজা মিলন, এডমিন খালেদ আহমেদ, জেলা প্যানেলের কো-অর্ডিনেটর মাশফিকা জামান শাফি ও এডমিন প্যানেলের সদস্য সৈয়দ খসরুল হাসান পলাশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। 

  উল্লেখ্য, সমাপনী দিনের রাতের খাবারের মেনুতে ছিল-পোলাও, মুরগীর রোস্ট, গরুর মাংস, খাসির মাথা দিয়ে মুগডালের মুড়িঘন্ট, সালাদ, দই, মিষ্টি ও কোমল পানীয় স্প্রাইট। একইভাবে কর্মসূচীর শুরু থেকে সারা মাসব্যাপী তিন বেলার খাবারের মেন্যুতেই ছিল উন্নতমানের খাবার। নাম প্রকাশে অনিচ্ছুক দেশের সুনামধন্য একটি শিল্প প্রতিষ্ঠান এতিম শিশুদের আপ্যায়নের এই কর্মসূচীতে অর্থায়ন করে। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ