ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
নির্বাচিত হলে বসন্তপুরকে মডেল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করবো----চেয়ারম্যান প্রার্থী মান্নান মিয়া
  • আশিকুর রহমান
  • ২০২১-১২-০৩ ১৪:২৬:২২
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল মান্নান মিয়া গতকাল ৩রা ডিসেম্বর রাত ৮টায় মহারাজপুর ঈদগাহ মাঠে নির্নাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল মান্নান মিয়ার নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ৩রা ডিসেম্বর রাত ৮টায় মহারাজপুর গ্রামের বাঁশি মিয়ার বাড়ি সংলগ্ন ঈদগাহ মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

  বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জালাল সরদারের সভাপতিত্বে সভায় বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ আঃ রাজ্জাক, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ ফিরোজ, বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী লুৎফর রহমান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউনুছ আলী, ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম খান জান্টু, আওয়ামী লীগ নেতা মোঃ আকতার হোসেন মিয়া, মোঃ আবুল হোসেন খাঁন, আলম সিকদার, মোঃ জামাল উদ্দিন সেক, মোঃ লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

  সভা পরিচালনা করেন বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জালাল উদ্দিন শেখ। এসময় আব্দুল মান্নান মিয়ার ৫শতাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। উপস্থিত সকলেই আসন্ন ইউপি নির্বাচনে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে নৌকা প্রতীককে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।

  চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল মান্নান মিয়া তার বক্তব্যে উপস্থিত কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বলেন, ১৯৭৮ সাল থেকে আমি এই ইউনিয়নের মানুষের কল্যাণের স্বার্থে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে চলেছি। এজন্য আমি বিভিন্ন সময় মিথ্যা মামলা ও হামলার শিকার হয়েছি। আমি আজও পর্যন্ত বেঁছে আছি শুধুমাত্র এই ইউনিয়নের সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা এবং আল্লাহ্ তায়ালার রহমতে। তা না হলে এতোদিনে আমার মাংস-হাড্ডি মাটিতে মিশে যাওয়ার কথা। আপনাদের দোয়ায় অনেকবার আমি মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছি। বিগত ২০১৬ সালের ইউপি নির্বাচনে আমার আশা ছিলো নির্বাচন করার। কিন্তু তখন আমি দলীয় মনোনয়ন পাইনি। এবার আমাদের জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আমার নৌকা প্রতীক আনতে ১০টা টাকাও লাগেনাই। তাই আপনারা যদি আমাকে ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি আপনাদের পাঁচ বছর ফ্রি সার্ভিস দিবো। এই ইউনিয়নের যেসকল কাজ পূর্বের চেয়ারম্যানরা সমাপ্ত করতে পারেন নাই। যেসকল কাজ আপনাদের মনে আশা-আকাঙ্খায় আছে। সেসকল কাজ আমি সমাপ্ত করবো।

তিনি বলেন, এই বসন্তপুর ইউনিয়নকে আমি রাজবাড়ী জেলার মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এই ইউনিয়নের কোন গোলাযোগ বা সমস্যা নিয়ে মানুষকে রাজবাড়ী যেতে হবেনা। যে কোন সমস্যার শান্তিপূর্ণ সমাধানের জন্য প্রতিটি ওয়ার্ডে ইউপি মেম্বারদের এবং এলাকার গন্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে একটি করে কমিটি করে দিবো। মনে রাখবেন এই ইউনিয়নে নৌকার যদি বিজয় না হয়, আমি যদি পরাজিত হই। পরে কিন্তু মাথায় হাত দিয়ে কেঁদেও আপনারা কুল পাবেন না। কারণ, আমি বিজয়ী না হলে এই ইউনিয়নের মানুষের ভাঙা রাস্তা দিয়েই চলতে হবে, ভাঙা সবকিছু নিয়েই থাকতে হবে। 

  আব্দুল মান্নান মিয়া বলেন, আমি জীবনে কোনদিন কারো ক্ষতি করিনাই, কারো মাথায়বাড়ি দেই নাই। আমি কোন দুই নম্বরি কাজকর্ম করতে পারিনা এবং দুই নম্বরি কথাও বলতে পারিনা। আমি উচিৎ কথা বলি এবং অন্যায়ের প্রতিবাদ করি। তারপরেও আমার যদি কোন ভুল থাকে তাহলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন। আপনারা আমাকে একটিবার সুযোগ দিয়ে নির্বাচিত করেন। আমি আমার বিগত দিনের সব ভুলগুলোকে সূধ্রে নিবো কথা দিলাম।

 উল্লেখ্য, চতুর্থ ধাপে আগামী ২৬শে ডিসেম্বর সারাদেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নসহ ১৪টি ইউনিয়ন রয়েছে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ