ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
দৈনিক খোলা কাগজের রাজবাড়ী জেলা প্রতিনিধি কবিরের উপর দুর্বৃত্তদের হামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-০৮ ১৩:৪২:৪১

দৈনিক খোলা কাগজের পত্রিকার রাজবাড়ী প্রতিনিধি কবির হোসেনের উপর দুই দফায় হামলার ঘটনা ঘটেছে। গতকাল ৮ই ডিসেম্বর বিকালে রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের রশোড়া ও বসন্তপুর ইউনিয়নের কোলারহাটে এ ঘটনা ঘটে। 
  এ ব্যাপারে সাংবাদিক কবির হোসেন গতকাল বুধবারই রাজবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। এতে রশোড়া গ্রামের তৌহিদ(২২)সহ অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করা হয়েছে। 
  অভিযোগ সূত্রে প্রকাশ, পেশাগত দায়িত্ব পালনের জন্য সাংবাদিক কবির হোসেন মোটর সাইকেলযোগে সুলতানপুরে যাচ্ছিলেন। এ সময় তার সাথে নাইমুল ইসলাম নাঈম নামে আরেকজন ছিলেন। বেলা ৩টার দিকে রশোড়া গ্রামস্থ চেয়ারম্যানের মোড়ে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলার সময় আসামীরা উক্ত স্থানের মিজান টেলিকম নামক একটি দোকানের ভিতরে ঢুকে দোকান মালিককে মারপিট করতে থাকে। এ সময় কবির হোসেন তাদেরকে নিষেধ করলে তারা তাকে এলোপাতাড়িভাবে কিল, ঘুষি, চড়-থাপ্পড় মারতে থাকে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্ষা করে এবং সেখান থেকে চলে যাওয়ার ব্যবস্থা করে। কবির হোসেন পুনরায় মোটর সাইকেল নিয়ে সুলতানপুরের উদ্দেশ্যে রওনা করলে আসামীগণ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মোটর সাইকেলে তাকে অনুসরণ করতে থাকে এবং তাকে হুমকী দিয়ে মোটর সাইকেল থামাতে বলে। ওই অবস্থাতেই কবির মোবাইল ফোনের মাধ্যমে রাজবাড়ী থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। অতপর সাড়ে ৩টার দিকে সে কোলারহাট বাজার এলাকায় পৌঁছালে আসামীরা ২টি মোটর সাইকেল দিয়ে গতিরোধ করে শার্টের কলার ধরে মোটর সাইকেল থেকে নামিয়ে তাদের হাতে থাকা মারপিট করে। এছাড়াও তারা কবিরের কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় এবং তার ব্যবহৃত অ্যান্ড্রয়েড মোবাইল ফোন রাস্তায় ফেলে দিয়ে মোট ৩০ হাজার টাকার মতো ক্ষতিসাধন  করে। 

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ