ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে ১ম বিভাগ দাবা লীগের উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১২-১৯ ১৬:০৯:৪০
জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে গতকাল ১৯শে ডিসেম্বর রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১ম বিভাগ দাবা লীগের উদ্বোধন করেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এম এম শাকিলুজ্জামান -মাতৃকণ্ঠ।

জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১ম বিভাগ দাবা লীগ উদ্বোধন করা হয়েছে।

  গতকাল ১৯শে ডিসেম্বর বিকালে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মাহাবুর রহমান শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এম এম শাকিলুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ চেস প্রেয়ার্স এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ আসাদুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন ও জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন, জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ মোঃ সাইদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, রাজবাড়ী জেলা পুলিশ  ও দাবা ফেডারেশন, ঢাকার সহযোগিতায় এবং সাইফ পাওয়ার টেক লিমিটেড, ঢাকার পৃষ্ঠপোষকতায় ৪দিনব্যাপী এই দাবা লীগে জেলার ৮টি ক্লাব, সমিতি ও প্রতিষ্ঠান (রাজবাড়ী জেলা দাবা ক্লাব, দেবেন্দ্র  স্মৃতি সংঘ, রুস্তম আলী স্মৃতি সংসদ, শুভেচ্ছা ক্লাব, মিতালী সমিতি, হাবাসপুর স্পোর্টিং ক্লাব, গোয়ালন্দ উপজেলা ক্রীড়া সংস্থা ও ইয়াং ম্যানস বড়পুল) অংশগ্রহণ করছে।  

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ