ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
দৌলতদিয়া এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের সংগঠন ‘চাইল্ড ক্লাব’-এর নির্বাচন অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১২-২৮ ১৪:০৭:২৭
দৌলতদিয়া পতিতাপল্লী ও আশপাশের এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের সংগঠন ‘চাইল্ড ক্লাব’-এর বার্ষিক নির্বাচন গত ২৭শে ডিসেম্বর উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী ও আশপাশের এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের সংগঠন ‘চাইল্ড ক্লাব’-এর বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

  গত ২৭শে ডিসেম্বর দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন সংগঠনের কার্যালয়ে সাধারণ নির্বাচনের আদলে উৎসবমুখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি-সেক্রেটারীসহ ৯টি পদে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। ৬৯১ জন শিশু গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল। তার সহযোগী হিসেবে ছিলেন দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের ইউপি সদস্য চম্পা বেগম। অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, এনজিও মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, সেভ দ্যা চিলড্রেনের স্থানীয় কার্যালয়ের ব্যবস্থাপক(শিক্ষা) সাইফুল ইসলাম খান সেলিম, মুক্তি মহিলা সমিতির কর্মসূচী পরিচালক আতাউর রহমান মঞ্জু, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রশিদ টিটো প্রমুখ নির্বাচনী কার্যক্রম পরিদর্শন করেন। 

  উল্লেখ্য, যৌনকর্মীদের নিয়ে কাজ করা সংগঠন মুক্তি মহিলা সমিতি ও সেভ দ্যা চিলড্রেনের সহযোগিতায় ২০১৩ সালে চাইল্ড ক্লাব প্রতিষ্ঠা করা হয়। 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ