ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বেগম রোকেয়ার স্মরণে রাজবাড়ী পৌরসভার আয়োজনে র‌্যালী
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-১২-২৮ ১৪:১১:১৯
নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া’র স্মরণে গতকাল ২৮শে ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় রাজবাড়ী পৌরসভার আয়োজনে র‌্যালী শেষে পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া’র স্মরণে রাজবাড়ী পৌরসভার আয়োজনে র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ২৮শে ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে এই র‌্যালী অনুষ্ঠিত হয়। পৌরসভা প্রাঙ্গণে থেকে র‌্যালীটি বের হয়ে প্রধান সড়ক দিয়ে পান্না চত্ত্বর এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে সমাপ্ত হয়। সেখানে পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, পৌরসভার সচিব তায়েব আলী এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের(১, ২, ৩) কাউন্সিলর ফারজানা আলম ডেইজী বক্তব্য রাখেন। 

  মেয়র আলমগীর শেখ তিতু তার বক্তব্যে বলেন, নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া আজীবন অবহেলিত নারী সমাজের জন্য কাজ করে গেছেন। বর্তমানে বাঙালী নারী সমাজের যে উত্থান হয়েছে তাতে বেগম রোকেয়ার অসামান্য অবদান রয়েছে। এ জন্য তিনি চির স্মরণীয় হয়ে থাকবেন। ইসলামেও নারীদের যথাযথ সম্মান দেয়া হয়েছে। রাসূল(সাঃ) নারীদের উপযুক্ত মর্যাদা দিয়েছেন। আমাদের জনসংখ্যার অর্ধেকই নারী। তাই দেশ ও জাতির উন্নয়নে নারীদেরও সমান ভূমিকা রয়েছে। 

  পৌরসভার কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, আবু হাসান, মাহবুবুর রহমান পলাশ, কাজী মাহতাব উদ্দিন তৌহিদ, সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর মমতাজ বেগম, মরিয়ম কাজী, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলাম, স্যানিটারী ইন্সপেক্টর মোফাজ্জল হোসেন বকুল, পৌর কর্মচারী সংসদের সভাপতি আব্দুল খালেক নাদু, সাধারণ সম্পাদক মমিন খানসহ পৌরসভার অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ র‌্যালীতে অংশগ্রহণ করেন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ